| রাত ১:৫৭ - রবিবার - ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গৌরীপুর বিএনপি-যুবদলের তিন নেতা কারাগারে

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ঃ ৬ নভেম্বর ২০১৫, শুক্রবার,
ময়মনসিংহের গৌরীপুরে বিএনপি ও যুবদলের তিন নেতাকে কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন- পৌর বিএনপির সিনিয়নর যুগ্মআহবায়ক আলী আকবর আছিন, পৌর যুবদলের আহ্বায়ক সুজিত কুমার দাস ও পৌর যুবদলের সাবেক সভাপতি রমজান হোসেন খান জুয়েল। ময়মনসিংহের দ্রম্নত বিচার ট্রাইব্যুনালের বিচারক আহসান হাবিব তার পৃথকভাবে তাদের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আদালত সূত্রে জানা যায়, পৌর বিএনপির সিনিয়নর যুগ্মআহবায়ক আলী আকবর আনিছ সরকার বিরোধী আন্দোলনে বিভিন্ন মামলার আসামী ছিলেন। এছাড়াও তিনি রামগোপালপুরে একটি মারামারির ঘটনায় দ্রম্নত বিচার আইনের মামলার আসামী। গত ৭ জুন পৌর সভার নতুন বাজার এলাকার আবুল মিয়ার ছেলে রজব আলী বাদী ১৪ জনের নাম উলেস্নখ করে এই মামলাটি দায়ের করে। অপর দিকে সুজিত কুমার দাসের বিরম্নদ্ধে সরকারবিরোধী আন্দোলনের কয়েকটি মামলা রয়েছে। তারা দুইজনের আসন্ন পৌর সভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

নিন্দা ও প্রতিবাদ ঃ
ময়মনসিংহের গৌরীপুর পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক আলী আকবর আনিস ও পৌর যুবদলের সাবেক সভাপতি রমজান হোসেন খান জুয়েল ও সুজিত কুমার দাসকে জেল হাজতে প্রেরনে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ময়মনসিংহ জেলা উত্তর যুবদলের পক্ষ থেকে সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ ও গৌরীপুর পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক বেগ ফারম্নক আহাম্মেদ, উত্তর জেলা তাঁতীদলের যুগ্ম আহবায়ক শাহজাহান কবির হিরা। তারা পৃথক পৃথক লিখিত বিবৃতিতে উক্ত ষড়যন্ত্র মুলক মিথ্যা ও বানোয়াট মামলায় তাদের জেল হাজতে প্রেরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্ভে নিঃর্শত মুক্তি দাবী করেন।

সর্বশেষ আপডেটঃ ৫:৩৯ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৫