| রাত ১:০০ - শুক্রবার - ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহের ভালুকায় যাত্রীবাহি বাস উল্টে নববধূ নিহত : আহত ২০

শাহ আলম উজ্জ্বল, ২ নভেম্বর ২০১৫, সোমবার:
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার হাজির বাজারে আজ সোমবার সকালে যাত্রীবাহী বাস উল্টে পিঙ্কি আক্তার (১৯) নামে এক নববধূর মর্মান্তিক মৃত্যু এবং গৃহবধুর স্বামীসহ অন্তত ২০ জন আহত হয়েছে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে নেত্রকোনাগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-১৪-৫৫৪২) মহাসড়কের ভালুকা উপজেলার হাজিরবাজার নামকস’ানে পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর বাসটি উল্টে গেলে ঘটনাস্থালেই গফরগাঁও উপজেলার মোতালেব মিয়ার নববিবাহিতা স্ত্রী পিঙ্কি আক্তার মারা যান।

এ সময় নিহত নববধুর স্বামী মোতালেব মিয়া (২৫), টাঈাইল ভূয়াপুরের ইব্রাহীম (২২), ভালুকার মোফাজ্জল (১৯), বিশমিয়া (৬০), দীপক (৩৫), হানিফ (১২), আবু বকর সিদ্দিক (৫০), দূর্গাপুরের আবুল কালাম (৩০), ময়মনসিংহের শম্ভুগঞ্জের সন্তোষ (২৩), ময়মনসিংহের কবির (২২), পটুয়াখালীর সাইফুল (৩৫), গাজীপুর শ্রীপুরের রনী (২৮), জামালপুরের ফয়সল (৪৩), নেত্রকোনার রহিমা (৪০), সিলেটের আব্দুল হক (৫০), ধোবাউড়ার মোফাজ্জল (১৯) ও ফাতেমা (৪০), এবং চকোরিয়ার মোতালেবসহ (২৭) অন্তত ৩০ জন আহত হন।

হাইওয়ে পুলিশ, ফায়ারসার্ভিস ও স্থানীয় লোকজন আহতের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

সর্বশেষ আপডেটঃ ৮:০৩ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৫