| রাত ১:৩৬ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

‘২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না’ -শেরপুরে স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম

শেরপুর প্রতিনিধি, ১৮ অক্টোবর ২০১৫, রবিবার    ‘খালেদা জিয়া নির্বাচন চান না তাই নির্বাচনে আসেন না। আওয়ামী লীগ নির্বাচন চায় তাই নির্বাচনে অংশগ্রহন করে। খালেদা জিয়া যত চক্রান্তই করুক ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না। আর ওই নির্বাচনেও জয়ী হবেন শেখ হাসিনা।’
স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম গত ১৭ অক্টোবর শনিবার বিকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, ‘শেখ হাসিনা ৫ জানুয়ারীর নির্বাচনের আগে খালেদা জিয়াকে স্বরাষ্ট্রমন্ত্রীসহ কয়েকটি মন্ত্রী পদ দিয়ে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছিলেন কিন্তু বেগম খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহণ না করে জ্বালাও পোড়াওয়ের পথ বেছে নিয়েছিলেন। এখনও তিনি সরকারের বিরুদ্ধে চক্রান্ত করে চলেছেন।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।
এ সময় মন্ত্রীর সাথে ছিলেন অতিরিক্ত সচিব ও স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক নূর হোসেন তালুকদার, ব্রিগেডিয়ার জেনারেল আহমেদুল কবির, জেলা পরিষদ প্রশাসক মো. আব্দুল হালিম, জেলা প্রশাসক ডা. এ. এম. পারভেজ রহিম, পুলিশ সুপার মো. মেহেদুল করিম।
রাজনগর ১০ শয্যা বিশিষ্ট ইউনিয়ন মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোহাম্মদ নাসিম ৫০ শয্যা বিশিষ্ট নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শুভ উদ্বোধন করেন। এরপর নকলা উপজেলার উরফা ইউনিয়নেও ১০ শয্যা বিশিষ্ট ইউনিয়ন মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।

সর্বশেষ আপডেটঃ ৭:১২ অপরাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৫