| বিকাল ৪:৩৩ - শুক্রবার - ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

চাকুরীর প্রলোভন দেখিয়ে ভালুকায় যুবতীকে গণধর্ষণ

মোঃ ফিরোজ খান, ভালুকা থেকে ॥ ১২ অক্টোবর ২০১৫, সোমবার,

চাকুরীর প্রলোভন দেখিয়ে ভালুকা উপজেলার হবিরবাড়ি গ্রামে চাকুরী প্রত্যাশী এক যুবতী (২০) কে পালাক্রমে গণধর্ষণ করেছে ৭ দূর্বৃত্ত। ঘটনাটি ঘটে গতকাল সোমবার দুপুরে এ ঘটনায় পুলিশ ধর্ষক জুয়েল মিয়া(৪০) কে গ্রেফতার করেছে।
পুলিশ ও ধর্ষিতা সূত্রে জানা যায়, ত্রিশাল উপজেলার বাবুপুর গ্রামের ফালু উদ্দিনের মেয়ে (২০) গতকাল সোমবার ভালুকা উপজেলার শিল্প এলাকা জামিরদিয়া কালার মাস্টার নামক একটি পোষাক কারখানায় চাকুরীর জন্য যায়। যুবতীটি চাকুরী না পেয়ে সেখানে ফিরে আসার পথে ওই এলাকার মজনু মিয়ার ছেলে সিএনজি চালক জুয়েল মিয়া ও তার অপর এক সহযোগী মেয়েটি কে চাকুরী দেয়ার কথা বলে সিএনজিতে উঠিয়ে হবিরবাড়ি বিট অফিস সংলগ্ন একটি জঙ্গলে নিয়ে যায়। পরে জুয়েল ও তার সহযোগীসহ ৭ দূর্বৃত্ত ওই মেয়েটিকে পালাক্রমে গণধর্ষণ করে। স্থানীয় এলাকাবাসী ঘটনাটি টেরপেয়ে ভালুকা মডেল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস’ল থেকে ধর্ষিতাকে উদ্ধার ও ধর্ষক জুয়েলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, এ ঘটনায় জুয়েল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৯:০৮ অপরাহ্ণ | অক্টোবর ১২, ২০১৫