| সকাল ১০:৩৩ - রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পুলিশ-সাংবাদিককে এক সঙ্গে কাজ করার আহ্বান আইজিপির

অনলাইন ডেস্ক | ৯ অক্টোবর ২০১৫, শুক্রবার,

পুলিশের আইজি এ কে এম শহীদুল হক বলেছেন,“পুলিশ-সাংবাদিক এক সাথে কাজ করলে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে। সাংবাদিকরা আরো দায়িত্বশীল হয়ে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করলে দেশের ভাবমূর্তি আরো উজ্জল হবে।”আইজিপি শুক্রবার সকালে চাঁদপুর সার্কিট হাউস মিলনায়তনে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
আইজিপি বলেন, “পুলিশের কোনো সদস্য যদি মাদকের সাথে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জড়িত থাকে তাহলে তাকে শুধুমাত্র ডিপার্টমেন্ট থেকে বের করে দেয়াই হবে না, তার বিরুদ্ধে মামলা দিয়ে আসামি করে জেলহাজতে পাঠিয়ে দেয়া হবে। পুলিশের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।”
এ কে এম শহীদুল হক বলেন, “ব্যাপক জনগোষ্ঠীকে সম্পৃক্ত করে সামাজিক আন্দোলন সৃষ্টির মাধমে মাদক রোধ করা সম্ভব। পুলিশের হাজারো কাজের মাধমে মাদককে অগ্রাধিকার ভিত্তিতে রোধ করার জন্য কাজ করে যাচ্ছে।”
আইজিপি জানান, প্রতিমাসে বাংলাদেশ পুলিশ কমপক্ষে দুই থেকে আড়াই হাজার মাদক সংক্রান্ত মামলা নেয় এবং আটক হয় কয়েক হাজার।

চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি শহিদ পাটোয়ারীর সভাপতিত্বে এবং রহিম বাদশার পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি সফিকুল ইসলাম, চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার সামছুন্নাহার, চাঁদপর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী ও কাজী শাহাদাত।
এ সময় পুলিশ হেডকোয়ার্টারের ডিআইজি আব্দুল আল মামুন, নৌ-পুলিশ সুপার শাহরিয়ার, অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম ও নূরুজ্জামান (নৌ-পুলিশ) সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ৭:১৬ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৫