| সন্ধ্যা ৬:২২ - রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কিশোরগঞ্জে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি,  ৮ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবার,
কিশোরগঞ্জে জমি বিরোধকে কেন্দ্র করে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় নিহত রোকন মিয়া (৪২) কে বাঁচাতে গিয়ে তার স্ত্রী জেসমিন আক্তার (৩০) আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় সদর উপজেলার বীরদামপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।
পুলিশ ও স’ানীয় সূত্র জানায়, নিহত রোকন মিয়ার সঙ্গে তার চাচা জসিম উদ্দিনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার সন্ধ্যায় রোকন মিয়াকে বাড়ির আঙিনায় পেয়ে জসিম উদ্দিন এবং তার দুই ছেলে সুজন ও বোরহান ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তারা রোকন মিয়ার বুক ও ঘাড়ে উপর্যুপরি কুপিয়ে তাকে ঘটনাস’লেই হত্যা করে। স্বামীর আর্তচিৎকার শুনে তাকে বাঁচাতে জেসমিন আক্তার এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে এলাকাবাসী ঘটনাস’লে ছুটে গিয়ে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।
কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী জেসমিন আক্তার বাদী হয়ে জসিম উদ্দিন, সুজন, বোরহান ও জসিম উদ্দিনের স্ত্রী শাহানা এই চারজনকে আসামি করে থানায় মামলা করেছেন। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছে। তাদের ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ আপডেটঃ ৫:১৫ অপরাহ্ণ | অক্টোবর ০৮, ২০১৫