| সকাল ৬:৩৯ - বৃহস্পতিবার - ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

নেত্রকোনায় ট্রেনের ধাক্কায় ১০জন আহত

নেত্রকোনা প্রতিনিধি,৫ অক্টোবর ২০১৫, সোমবারঃ  জেলা শহরের সাতপাই রেল ক্রসিং এলাকায় গতকাল সোমবার দুপুরে নেত্রকোনা রেল স্টেশনের অদূরে লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ট্রাকের চালক হেলপারসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত জেলার পুর্বধলার সবুজ মিয়া(৪৫), সদর উপজেলার কাঞ্চনপুর গ্রামের সাহেদ আলী(৪০) ও পার্শ্ববর্তী ময়মনসিংহের হালুয়াঘাটের মোবারক হোসেনকে(২০) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মহুয়া কমিউটার ট্রেনটি গতকাল সোমবার বেলা সোয়া ২টার দিকে নেত্রকোনা বড় ষ্টেশনের কাছাকাছি লেভেল ক্রসিং পৌছামাত্র একটি ট্রাক রাস-া অতিক্রম করতে যায়। এ সময় সামনে রিকসা ও ইজি বাইক থাকায় চালক ট্রাকটি থামিয়ে দেয়। এ সময় চলতি ট্রেনটি ট্রাকটিকে ধাক্কা দিলে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস-ার পাশে দোকানে ডুকে যায়। ট্রেন ও ট্রাকের ধাক্কায় ট্রেনে থাকা দুই জন, ট্রাকের ড্রাইভার, হেলপার, ইজি বাইক রিকসা যাত্রীসহ কমপক্ষে ১০জন আহত হয়। এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত সবুজ মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পুলিশ দুর্ঘটনায় কবলিত ট্রাকটিকে থানায় নিয়ে গেছে। এলাকাবাসী জানান, লেবেল ক্রসিংয়ে গেটম্যান থাকলেও দুর্ঘটনার সময় সেখানে কেউ ছিলনা।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম মাছুদুল আলম জানান, ট্রেনের ধাক্কায় কয়েকজন আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছ।

সর্বশেষ আপডেটঃ ৭:২৫ অপরাহ্ণ | অক্টোবর ০৫, ২০১৫