| বিকাল ৪:০০ - শুক্রবার - ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বড় ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে হার্ট এ্যার্টাকে ছোট ভাইয়ের মৃত্যু।। এক সাথে দাহ। এলাকায় শোকের ছায়া

 

তিলক রায় টুলু পূর্বধলা থেকেঃ  ৩ অক্টোবর ২০১৫,

শ্যামগঞ্জ বাজারের সংস্কৃতিমনা চিরহাস্যজ্জল প্রবীন চিকিৎক সবার প্রিয় দাদা ডাঃ রেবতী মোহন বৃহস্পতিবার ভোর সারে ৪টার দিকে ঢাকার সমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  বড় ভাই এর মৃত্যুর সংবাদ শুনে  ছোট ভাই হার্ট এ্যর্টাকে মারা গেলেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জের নওপাই গ্রামে গতকাল শুক্রবার। রাতেই তাদের দু”ভাইকে শ্যামগঞ্জ শ্মশান ঘাটে সৎকার করা হয়।
পারিবারিক সুত্রে জানা য়ায়, শ্যামগঞ্জ বাজারের প্রবীন সিনিয়র চিকিৎসক ও সংস্কৃতিমনা ডাঃ রেবতী মোহন পন্ডিত বৃহস্পতিবার ভোরে ঢাকার সমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকে গমন করেন। ডাঃ রেবতী মোহন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী ও ৭ ছেলে নাতি নাতনি সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে যান। তার মৃত্যুর সংবাদ পেয়ে তার কাকাত ভাই নওপাই গ্রামের সত্য রঞ্জন পন্ডিত সবদাহের জন্য লাকড়ি ও বাঁশ কাটার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং অল্প সময়ের মধ্যেই তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন।
একই পরিবারের দু” ভাইয়ের মৃত্যুর সংবাদে শ্যামগঞ্জ বাজার ও আশপাশ এলাকায় শোকের ছায়া নেমে আসে। পড়ে সন্ধ্যায় শ্যামগঞ্জ শ্মশান ঘাটে দু”ভাই ডাঃ রেবতী মোহন পন্ডিত ও ছোট ভাই সত্য রঞ্জন পন্ডিত কে এক সাথে তাদের অনেত্মষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। এ সময় এক হৃদয় বিদারক ঘটনার অবতারনার সৃষ্টি হয়।  হাজারো মানুষের ভালবাসা শেষে সন্ধ্যায় শ্যামগঞ্জ শ্মশান ঘাটে তার সৎকার করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৬:৪১ অপরাহ্ণ | অক্টোবর ০৩, ২০১৫