| সকাল ৮:২২ - মঙ্গলবার - ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

নান্দাইলে দ্বিতীয় বিয়েতে বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে ঘরে তালাবদ্ধ

 

ভ্রাম্যমান প্রতিনিধি,১ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবার: ময়মনসিংহের নান্দাইল উপজেলার দ্বিতীয় বিয়েতে বাঁধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে ঘরে তালা দিয়ে আটকে রেখে বিয়ে করতে যায় স্বামী রাসেল খান (২৫)নামের এক যুবক। খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ স্ত্রী লাকীমা(১৯) কে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মোয়াজ্জেমপুর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের লাকীমার ভাই মঞ্জুরুল হক জানান, তার বোন লাকীমা খাতুন (১৯) কে উপজেলার বেতাগৈর ইউনিয়নের আলীহরগাতী গ্রামে রাসেল খান (২৫)পিতা মৃত মুর্শেদ খান এর সাথে ইসলামী শরীয়ত মতে আনুমানিক ৪/৫ মাস পূর্বে বিবাহ দেয়। বিবাহের পর হতেই স্বামী ও তার পরিবারের লোকজন যৌতুকের জন্য চাপ দেয়। গরীব লাকীমার পরিবারের লোকজন যৌতুকের দাবী মেটাতে ব্যর্থ হয়। স্ত্রীকে বাড়ীতে রেখে গতকাল (০২ অক্টোবর) শুক্রবার সকাল আনুমানিক ১০ টায় লাকীমার স্বামী অন্যত্র বিবাহ করতে যাওয়ার মূর্হুত্তে লাকীমা বাধা দেয়। তখন লাকীমার স্বামী তাকে (লাকীমাকে) অমানবিক ভাবে শারীরিক নির্যাতন করে একটি ঘরে তালা দিয়ে আটকে রেখে বিবাহ করতে চলে যায়।

কিছুক্ষন পর রাসেল খানের ভাই শামীম খান দরজা খুলে দিয়ে লাকীমাকে ঘর থেকে বের করে দিয়ে তার (লাকীমার)বাড়ীতে খবর দিলে তার ভাই মঞ্জুরুল হক গিয়ে সরেজমিনে ঘটনা জেনে নান্দাইল মডেল থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে নান্দাইল মডেল থানার এস,আই মোঃ মুরাদ আলী শেখ ঘটনাস’লে গিয়ে লাকীমাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাকীমার প্রাথমিক চিকিৎসার জন্য নান্দাইল স্বাস’্য কমপ্লেক্স আনা হয়েছে। এ ব্যাপারে নান্দাইল মডেল থানায় মামলা হয়েছে।#

সর্বশেষ আপডেটঃ ৭:২৬ অপরাহ্ণ | অক্টোবর ০২, ২০১৫