| রাত ১:৩৬ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ঝিনাইগাতীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দাদি-নাতিন নিহত : আহত-২

শেরপুর প্রতিনিধি: ১ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবার
শেরপুরের ঝিনাইগাতীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দাদি-নাতিন নিহত ও দুই নারী আহত হয়েছেন। নিহতরা হলেন ঝিনাইগাতী উপজেলার বন্দভাটপাড়া গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী মন্দা বেগম (৪৫) ও উসমান গনির মেয়ে উর্মি বেগম (৫)। নিহতরা পরস্পর দাদি-নাতিন।
আজ ১ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের বগাডুবি সেতুর উত্তর পাড়ে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন ঝিনাইগাতী উপজেলার সারিকালিনগর গ্রামের আজিজুর রহমানের স্ত্রী সুফিয়া বেগম (৩৫) ও জাহের আলীর মেয়ে জুঁই (১৮)। সুফিয়াকে গুরম্নতর অবস’ায় ঝিনাইগাতী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। জুঁই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। হতাহতরা একই পরিবারের বলে পুলিশ জানিয়েছে। তাঁরা ঈদ উপলড়্গে ঝিনাইগাতীর তেঁতুলতলা গ্রামের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।
পুলিশ ও স’ানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে শেরপুর থেকে ঝিনাইগাতীগামী একটি যাত্রী বোঝাই বাসের সঙ্গে বগাডুবি সেতুর উত্তর পাড়ে বিপরীত দিক থেকে আগত একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং অটোরিকশার যাত্রী মন্দা বেগম ও উর্মি ঘটনাস’লেই নিহত এবং সুফিয়া ও জুঁই আহত হন।
দুর্ঘটনার পরপরই এলাকাবাসী ও পুলিশ হতাহতদের উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নিয়ে আসেন।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। তবে চালক পালিয়ে গেছেন।

সর্বশেষ আপডেটঃ ৯:১৩ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৫