| সকাল ৭:৪৯ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

গাজীপুরের কালিগঞ্জ হতে ছিনতাইকৃত ট্রাক নান্দাইলে আটক ঃ গ্রেফতার ২

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ ১৮ সেপ্টেম্বর ২০১৫, শুক্রবার, 

গাজীপুরের কালিগঞ্জ হতে মাছের খাদ্য বোঝাই ছিনতাইকৃত ট্রাক নান্দাইল মডেল থানা পুলিশ চন্ডীপাশা চৌরাস্তা বাজার এলাকা থেকে আটক করেছে। এ ঘটনায় দু’ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

নান্দাইল থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ময়মনসিংহের ভালুকা থেকে মাছের খাদ্য বোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-১৮-৬৫৮৫) কুমিল্লার উদ্দেশ্যে রওয়ানা দিলে গাজীপুরের কালিগঞ্জ নামকস্থানে অন্য একটি ট্রাক দিয়ে মাল বোঝাই ট্রাকটিকে ব্যারিকেট দিয়ে ট্রাকের ড্রাইভারকে ট্রাক থেকে নামিয়ে গাছের সাথে বেঁধে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। ছিনতাইকারীরা ট্রাকটি নিয়ে নান্দাইলে চলে আসে। এ খবর জানাজানি হওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান রাত আনুমানিক ১২ টার দিকে ট্রাকটিকে চন্ডীপাশা চৌরাসত্মা বাজার এলাকা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ ছিনতাইকারী ওয়ালীউলস্না (৩৮) পিতা মৃত আঃ বারেক ওরফে আঃ গফুর সাকিন খামারগাঁও, নান্দাইল ও আবরাহান (৩০) পিতা- শামায়েল সাকিন+ উপজেলা+জেলা গোপালগঞ্জকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরন করে। ট্রাকটি ছিনতাইকালে ৫/৬ জন ছিনতাইকারী ছিল বলে ধৃত ছিনতাইকারীরা জানায়। ট্রাকটিতে ৪৩৫ বস্তায় ৯ মেঃ টন মাছের খাদ্য ছিল যার মূল্য ৪ লক্ষ ৬৫ হাজার টাকা। এ ব্যাপারে নান্দাইল মডেল থানায় দ্রম্নত বিচার আইনের ৪ ও ৫ ধারায় একটি মামলা হয়েছে। নান্দাইল মডেল থানার এস.আই ফিরোজ আহাম্মেদ মামলার তদনত্মকারী কর্মকর্তা হিসেবে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।#

সর্বশেষ আপডেটঃ ৫:৫৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৮, ২০১৫