| রাত ১:৫৯ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

জামালপুরে জিঞ্জিরাম নদীতে নৌকা ডুবে মা’র মৃত্যু ॥ পুত্র নিখোঁজ

 

জামালপুর প্রতিনিধি, ১০ সেপ্টেম্বর,  ২০১৫, বৃহস্পতিবার,
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার জিঞ্জিরাম নদীর মাখনের চর এলাকায় নৌকা ডুবে মা’র মৃত্যু এবং এক শিশু পুত্র নিখোঁজ হবার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে এই ঘটনা ঘটে।
দেওয়ানগঞ্জের ডাংধরা ইউপির চেয়ারম্যান আব্দুর রশীদ ফটিক জানান, রাজিবপুর উপজেলার বালিয়ামারী গ্রামের বিল্লাল হোসেন মাষ্টার ও তার পরিবারের ১০/১২ জন সদস্য একটি নৌকা নিয়ে দেওয়ানগঞ্জের বাঘার চরে তার শ্বাশুরীর লাশ দাফনের জন্য আসছিলেন। দেওয়ানগঞ্জের মাখনের চর এলাকায় পৌছলে জিঞ্জিরাম নদীতে প্রচন্ড স্রোতে নৌকাটি ডুবে যায়। নৌকার অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠলেও বিল্লাল মাষ্টারের স্ত্রী শিল্পী বেগম (৩৫) ঘটনাস’লেই মারা গেছে। তার লাশ উদ্ধার হলেও এখনো নিখোঁজ রয়েছে বিল্লাল মাষ্টারের চতুর্থ শ্রেণি পড়ুয়া শিশু পুত্র আবু হুরাইয়া জীম (১১)।
ঘটনাস’লে উপসি’ত ডাংধরা ইউপির চেয়ারম্যান আব্দুর রশীদ ফটিক জানান, স’ানীয় লোকজন নিখোঁজ শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।#

জামালপুরে এক যুবকের লাশ উদ্ধার

জামালপুর প্রতিনিধি
জামালপুরের বকশীগঞ্জ উপজেলার শেখেরচর দশআনী নদীর পাড় থেকে বৃহস্পতিবার বিকালে আব্দুর রশীদ (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বকশীগঞ্জ থানার ওসি মোস-াসিনুর রহমান জানান, মেরুর চর ইউনিয়নের শেখেরচর গ্রামের নিকটতবর্তী দশআনী নদীর পাড় থেকে পুলিশ আব্দুর রশীদের মৃতদেহ উদ্ধার করে। আব্দুর রশীদ বকশীগঞ্জের পাগলাপাড়া গ্রামের মৃত শাহ আলমের পুত্র। বুধবার দুপুর থেকে তিনি নিখোঁজ ছিল।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস-াছিনুর রহমান জানান, উদ্ধার হওয়া লাশের মূখে কীটনাশকের গন্ধ পাওয়া যায়। তিনি নিজে আত্মহত্যা করেছে না কি তাকে কেউ হত্যা করে মূখে বিষ ঢেলে রেখেছে তা নিশ্চিত হতে লাশটি ময়না তদনে-র জন্য মর্গে প্রেরণের প্রস’তি চলছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করারও প্রস’তি চলছে।#

সর্বশেষ আপডেটঃ ৮:২০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০১৫