| রাত ২:০৪ - রবিবার - ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৩ই রজব, ১৪৪৪ হিজরি

প্রতিটি গ্রামে বিদ্যুৎ সুবিধা পৌছে দিতে কাজ করে যাচ্ছে সরকার—ওয়ারেসাত হোসেন বেলাল এমপি

 

তিলক রায় টুলু, ০৬ সেপ্টেম্বর ২০১৫, রোববার, 

পূর্বধলা থেকে নিবাচিত জাতীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন (বেলাল বীর প্রতীক) বলেছেন,  বর্তমান সরকার বিদ্যুৎ খাতে উদপাদন বৃদ্ধি করে বাংলাদেশের প্রতিটি গ্রাম বিদ্যুৎ সুবিধার আওতায় আনার জন্য কাজ করে যাচ্ছে। ২০১৮ সালের মধ্যে বাংলাদেশের কোন গ্রাম বিদ্যুৎ বিহীন খুজে পাওয়া যাবে না । বাংলাদেশের প্রতিটি গ্রাম আলোকিত করতে কাজ করছে বর্তমান সরকার। তিনি বিএনপি সরকারের সমালোচনা করে বলেন বিএনপি’র শাসন আমলে এক ছটাক বিদ্যুৎ উদপাদন করতে পারেনি তারা, তাই সারা দেশের গ্রামগঞ্জে কোন বিদ্যুৎ সংযোগ দিতে পারেনি। একমাত্র আ”লীগ সরকারের আমলে বিদ্যুৎ উৎপাদন করে গ্রামগঞ্জে নতুন করে বিদ্যুতায়ন করা হচ্ছে। দেশের উন্নয়ন হচ্ছে। আর বি এন পি ক্ষমতায় আসলে জঙ্গিবাদের উত্থান ঘটে।
গতকাল শনিবার পূর্বধলা উপজেলার বৈরাটি ইউনিয়নের কাটাখালী গ্রামে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতিরি আওতায় নতুন বিদ্যুৎ লাইন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে তিনি এ সব কথা বলেন।
প্রায় ৩৪ লক্ষ টাকা ব্যায়ে উপজেলার কাটাখালী গ্রামে বিদ্যুৎ উদ্বোধনের ফলে ২.৭৫ কিলোমিটারে ১৪৬টি আবাসিক ১১টি সেচ ও ২টি রাইচ মিল নতুন এ বিদ্যুৎ সংযোগের আওতায় আসবে।
বৈরাটি ইউনিয়ন আ”লীগের সভাপতি আলী আহমদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা পলস্নী বিদ্যুৎ সমিতির এ জি এম মুজিবুর রহমান , মহিলা বাইচ চেয়ারম্যান হোসনে আরা লুৎফা, সাবেক চেয়ারম্যান ও আ”লীগ নেতা সাজ্জাত হোসেন, গোহালাকান্দা ইউঃ আ”লীগের সাধারন সম্পাদক সালাউদ্দিন চাঁন , গোলাম রব্বানী বাচ্চু, প্রধান শিক্ষক ফজলু মিয়া , সাবেক সভাপতি আঃ খালেক, সাজ্জাত হোসেন, কৃষক লীগ নেতা রফিকুল ইসলাম বাচ্ছু , আঃ লতিফ, অভিজিত সরকার, শেখ আঃ রাশিদ প্রমুখ সহ স্থানীয় আ”লীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ৭:০২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৫