| দুপুর ২:৫৪ - বৃহস্পতিবার - ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১০ই রজব, ১৪৪৪ হিজরি

গ্যাস ও বিদ্যুৎ এর দাম বৃদ্ধির প্রতিবাদে বিএনপি ময়মনসিংহ জেলা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ রোববার

আজ ৬ সেপ্টেম্বর বেলা ১১টায় স্থানীয় বিএনপি দলীয় কার্যালয় চত্ত্বরে ১নং হরিকিশোর রায় রোড এ জেলা শাখার অধিনস্থ বিএনপি অংগ ও সহোযোগী সংগঠন সমর্থক দল শুভানুধ্যায়ী ও সর্বস্তরের জনগণকে দলীয় কার্যালয় চত্ত্বরে উপসি’ত থেকে এই অগণতান্ত্রিক সরকারের অযৌক্তিকভাবে বিদ্যুৎ ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আপোসহীন নেত্রী, গণমানুষের নেত্রী সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নেতৃত্বে সকল অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হোউন এবং এই অগণতান্ত্রিক সরকারের বিরম্নদ্ধে আন্দোলন সংগ্রাম চালিয়ে যান।
উক্ত কর্মসূচীকে সফল করার জন্যে জেলা শাখার পড়্গ থেকে সভাপতি একেএম মোশাররফ হোসেন এফসিএ, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, বিএনপি ময়মনসিংহ শহর কোতুয়ালী থানা শাখা, জেলা শাখার সর্বসত্মরের নেতৃবৃন্দ, অংগ ও সহোযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ কে যথাসময়ে যথাস্থানে উপসি’ত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
অনুরূপ এক বিবৃতিতে বিএনপি কোতুয়ালী থানা শাখার সভাপতি সদর উপজেলার চেয়ারম্যান কামরম্নল ইসলাম মো: ওয়ালিদ, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ জেলা শাখার উক্ত কর্মসূচীকে সফল করে তোলার জন্য ওয়ার্ড, ইউনিয়ন, ও কোতুয়ালী’র সর্বসত্মরের নেতৃবৃন্দকে বিএনপি’র দলীয় কার্যালয়ে যথাসময়ে উপসি’ত থাকার জন্যে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। খবর প্রেস বিজ্ঞপ্তির।

সর্বশেষ আপডেটঃ ৬:৪৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৫, ২০১৫