| সকাল ৬:২০ - বৃহস্পতিবার - ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

গফরগাঁওয়ে জনতার হাতে ৩ গরু চোর ধৃত: বিচারের দাবীতে থানা ঘেরাও, বিক্ষোভ মিছিল

 

গফরগাঁও প্রতিনিধি ঃ  ০৪ সেপ্টেম্বর ২০১৫, শুৃক্রবার,
ময়মনসিংহের গফরগাঁওয়ে শতাধিক জনতা আজ শুক্রবার দুপুরে গরু চুরের বিচারের দাবীতে ও চুরি বন্ধে পৌর এলাকায় বিক্ষোভ মিছিল করে। পরে গফরগাঁও থানা ঘেরাও করে বিক্ষুদ্ধ জনতা গত বৃহস্পতিবার রাতে গ্রেফতারকৃত গরু চোর ৩ চুরের বিচার দাবী করে।
জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার দুগাছিয়া গ্রামে গরু চুরির সময় স্থানীয় লোকজন দীন ইসলাম (৩৫) বেল্লাল হোসেন (৩২) ও সবজুলকে (৩৬) আটক করে গফরগাঁও থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ তিন চোরকে থানায় নিয়ে আসে।
প্রসঙ্গত উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সমপ্রতি অর্ধশতাধিক গরু চুরির ঘটনা ঘটে। পুলিশের নিস্কৃয়তার কারনেই কৃষকরা তাদের গোয়াল ঘরের গরু চুরি ঠেকাতে দীর্ঘদিন যাবৎ রাত জেগে গোয়াল ঘরেই বসবাস করে করে আসছে। চরআলগী ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য রমিজ উদ্দিন জানান, দীর্ঘ দিন ধরে গরু চুরি ঠেকাতে কৃষকরা রাত জেগে পাহারা দিচ্ছিল। গত বৃহস্পতিবার গরু চুরির সময় নিধিয়ারচর গ্রামের রহম আলী ছেলে সবজুল, চরমছলন্দ মাইছপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে দীন ইসলাম, একই গ্রামের তাহের আলীর ছেলে বেল্লাল হোসেন কে জনতা আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ যাতে চোর দেরকে অন্য কোন মামলায় চালান না দেয় সে জন্যই সাধারণ জনগণ বিক্ষোভ মিছিল ও থানা ঘেরাও করে।
গফরগাঁও থানার ওসি আবু ওবায়দা খান বলেন, দুগাছিয়া গ্রাম থেকে ৩ গরু চুরকে জনতা আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এদের মধ্যে বেল্লাল হোসেন নিয়মতি গরু চুরির মামলার আসামী।

সর্বশেষ আপডেটঃ ৬:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৫