| রাত ৪:৩৩ - বৃহস্পতিবার - ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে দ্বিধা-দ্বন্ধ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করুন-খুররম খান চৌধুরী

শাহ আলম উজ্জ্বল, ০২ সেপ্টেম্বর, ২০১৫, বুধবার,
ইসলামী মূল্যবোধ ও চেতনা রক্ষায় মামলা বাজ সরকার পতনের লক্ষ্যে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকল দ্বিধাদ্বন্দ ভুলে দলের পক্ষে জিয়ার সৈনিকদের কাজ করার আহবান জানিয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক ও নান্দাইল উপজেলা বিএনপির সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ জননেতা খুররম খান চৌধুরী বলেন গনতন্ত্র, স্বাধীনতা সার্বভৌত্ব রক্ষা এবং গুম.অপহরন ও খুন বন্ধ করার জন্য ভোটার বিহীন ভাবে ক্ষমতায় আসায় আওয়ামীলীগ সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে নামাতে হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন স’ানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি নাসের খান চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক এনামুল হকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ছাড়াও জননেতা খুররম খান চৌধুরী ও নাসের খান চৌধুরী নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়ন বিএনপির নেতা সাদেক মিয়া ও মমরোজ ফকিরের নামাজের জানাযায় অংশ গ্রহন করেন।#

সর্বশেষ আপডেটঃ ২:৩৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০১৫