| রাত ১০:০৬ - বুধবার - ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

ডীন’র উপর হামলার ঘটনায় মূল আসামী গ্রেপ্তার হওয়ায় কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে চলমান সকল কর্মসূচি প্রত্যাহার

 

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ৩১ আগস্ট ২০১৫, সোমবার: 
ময়মনসিংহের ত্রিশালে অবসি’ত জাতীয় কবি কাজী নজরম্নল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক প্রফেসর ড. সুব্রত কুমার দে’র উপর হামলার ঘটনার মূল আসামী গ্রেফতার হওয়ায় সোমবার বিশ্ববিদ্যালয় প্রশাসন পরবর্তি পদক্ষেপ, বিদ্যমান অবস্থা ও করণীয় নির্ধারণ বিষয়ক এক জরুরী সভা দুপুরে উপাচার্যেও কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম’র সভাপতিত্বে ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান, কলা অনুষদের ডিন ও প্রক্টর প্রফেসর ড. মো: মাহবুব হোসেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো: হাবিবুর রহমান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মো: ফজলুল কাদের চৌধুরী, শিক্ষক সমিতির সভাপতি মোলস্না আমিনুল ইসলাম, কর্মকর্তা পরিষদের সভাপতি মো: আব্দুল হালিমসহ সকল বিভাগীয় প্রধান এবং দপ্তর প্রধানগণ অন্যান্যের মধ্যে উপসি’ত ছিলেন।

সভায় উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম বিশ্ববিদ্যালয় প্রশাসন ডীন’র উপর হামলার ঘটনায় গৃহীত বিভিন্ন পদড়্গেপ উলেস্নখ করেন, মূল আসামী গ্রেপ্তার এবং সুষ্ঠু বিচারের জন্য প্রশাসনের সাথে সর্বদা যোগাযোগ রক্ষার ফলে ইতোমধ্যেই ঘটনার মূল আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।’ শিক্ষক সমিতি এবং কর্মকর্তা পরিষদের মূল দাবি ‘প্রধান আসামীকে দ্রুত গ্রেপ্তার’ সম্পন্ন হওয়ায় তাদের গৃহীত বিভিন্ন কর্মসূচী প্রত্যাহারের জন্য উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম আহ্বান জানান।

সর্বশেষ আপডেটঃ ৫:২৭ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৫