| দুপুর ১২:২১ - রবিবার - ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

গফরগাঁওয়ে ১০০ টাকায় বিদ্যুৎ সংযোগ !

আজহারুল হক, গফরগাঁও ঃ ২৪ আগস্ট ২০১৫, সোমবার: 
ময়মনসিংহের গফরগাঁওয়ে পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর উদ্যোগে এক বিদ্যুৎ মেলার আয়োজন করা হয়। আজ সোমবার দিনব্যাপি উপজেলার লুৎফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই মেলা অনুষ্ঠিত হয়। মেলা উপলক্ষে মাইকিং করে উপজেলার পাচঁবাগ, দত্তের বাজার, লংগাইর ইউনিয়নের সাধারণ মানুষদের বিদ্যুৎ সংযোগ নেওয়ার জন্য আহবান করা হলে বিদ্যুৎ সংযোগ মেলায় প্রায় সহস্রাধিক বিদ্যুৎ প্রত্যাশী গ্রাহক তাদের ছবি ও প্রয়োজনীয় কাগজপত্র সম্বলিত আবেদনপত্রসহ জমা দেন। সকালে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ শংকর কুন্ডু। এ সময় অন্যদের মধ্যে উপসি’ত ছিলেন ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম মোঃ আসাদুজ্জামান, ডিজিএম (ম্যাকানিকাল) মাহবুব জিয়া, পাগলা থানার ওসি বদরুল আলম প্রমুখ। মেলায় তাৎক্ষনিক সংযোগ প্রদান, স্বল্প সময়ে সংযোগ প্রদান. দ্রুত লাইন নির্মাণ ও বিদ্যুৎ সাশ্রয়ী সরঞ্জামাদি বিতরনের ব্যবস্থা করা হয়।
উল্লেখ্য ২০টাকা দিয়ে পল্লী বিদ্যুৎ সমিতির সদস্য হয়ে, ১০০ টাকার সংযোগ ফি দিয়ে ও মিটার বাবদ ৬০০ টাকা জামানত দিলেই বিদ্যুৎ দিবে সরকার।
এ ব্যাপারে ময়মনসিংহ পলস্নী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম মোঃ আসাদুজ্জামান বলেন, এ উপজেলায় এই রকম আরও দুইটি মেলার আয়োজন করা হবে। হয়রানিমুক্ত পরিবেশে গ্রাহকরা বিদ্যুৎ সংযোগ পাবেন।

সর্বশেষ আপডেটঃ ৬:৩৭ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৫