| দুপুর ১:২০ - মঙ্গলবার - ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩০শে সফর, ১৪৪৪ হিজরি

মাদক ও জাল টাকার ব্যবসার অভিযোগ গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বহিস্কার

গফরগাঁও প্রতিনিধি, ২১ আগস্ট ২০১৫, শুক্রবার,

ময়মনসিংহের গফরগাঁও ইউনিয়ন স্বেচ্ছা সেবক দলের আহবায়ক আজহারুল ইসলাম রিজভীকে মাদক সেবক, বিক্রি ও জাল টাকার ব্যবসার অভিযোগে বহিস্কার করা হয়েছে। আজ  শুক্রবার দলটির প্যাডে গফরগাঁও উপজেলা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক আজিমুদ্দিন আজিম ও সদস্য সচিব আবু সায়েম স্বাক্ষরিত এক পত্রে এ কথা উল্লেখ করা হয়।
পত্রে উল্লেখ করা হয়, গফরগাঁও ইউনিয়ন স্বেচ্ছা সেবক দলের আহবায়ক আজহারুল ইসলাম রিজভী দীর্ঘদিন যাবত মাদক সেবন, বিক্রি ও জাল টাকার ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে। এমন অভিযোগে তাকে একাধিকবার সতর্ক করা হলেও সে আরো বেপরোয়া হয়ে ইয়াবা, হিরোইন ও জালা টাকার ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এতে সংগঠন ও দলের ভাবমূর্তি চরম হুমকির সম্মুখীন। এ অবস্থায় তাকে গফরগাঁও ইউনিয়নের আহবায়ক ও সদস্য পদ থেকে বহিস্কার করা হল।
এ ব্যাপারে গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আজিম উদ্দিন আজিম ও সদস্য সচিব আবু সায়েম বহিস্কারের বিষয়টি স্বীকার করে বলেন, এ নেতার বিরুদ্ধে সকল অভিযোগ প্রমাণিত হওয়ায় দলের ভাবমূর্তি রক্ষার স্বার্থে তাকে বহিস্কার করা হয়েছে। পাশাপাশি জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি/সম্পাদক ও গফরগাঁও উপজেলা বিএনপি সভাপতি/সম্পাদকের কাছে অনুলিপি দেওয়া হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৫:১৩ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৫