| বিকাল ৩:১২ - মঙ্গলবার - ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩০শে সফর, ১৪৪৪ হিজরি

কক্সবাজারে প্রকৌশলী নির্যাতনের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন, এমপি বদির বিচার না পর্যন্ত আন্দোলন চলবে- নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার, ১৮ আগস্ট, ২০১৫, মঙ্গলবার,
কক্সবাজার-৩ আসনের এমপি আবদুর রহমান বদির হাতে উখিয়া উপজেলা প্রকৌশলী মোস-ফা মিনহাজ লাঞ্ছিত হওয়ার ঘটনার প্রতিবাদে ও এমপির দৃস্টান-মুলক শাসি-র দাবীতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বৃহত্তর ময়মনসিংহ কেন্দ্র মানববন্ধন ও সমাবেশ করেছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন করে।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, আবদুর রহমান বদি এমপি একের এক সরকারী কর্মকর্তাসহ একাধিক ব্যক্তি নানাভাবে নির্যাতনের শিকার হয়েছেন। এসব ঘটনায় তার কোন বিচার হয়নি। বিচার না হওয়ায় কারণে তিনি লাগামহীন হয়ে পড়েছেন। সরকারের কাছে একাধিক বার প্রতিকার চেয়ে না পেয়ে আজ তারা রাস-ায় নেমেছেন। দৃষ্টান-মুলক বিচার না পর্যন- ঘরে ফিরে যাবেন না। তার শাসি- না হওয়া পর্যন- আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন। তারা বলেন, প্রয়োজনে বিদ্যুৎ, টেলিফোন সার্ভিস সহ সকল উন্নয়ন কর্মকান্ড বন্ধ করে দেয়া হবে।
ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, বৃহত্তর ময়মনসিংহ কেন্দ্র-এর চেয়ারম্যান প্রকৌশলী আবদুল মজিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ময়মনসিংহ কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রকৌশলী মাহফুজুর রহমান, ময়মনসিংহ গণপুর্ত বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী আরিফুর রহমান, বিদ্যুতের সাবেক তত্বাবধায়ক প্রকৌশলী আবদুল হালিম, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী শামীম আলম মামুন, গণপূর্ত বিভাগের প্রকৌশলী কামরুজ্ঝামান, বিএডিসির প্রকৌশলী উত্তম কুমার রায়, সমাবেশ পরিচালনা করেন প্রকৌশলী শিবেন্দ্র নারায়ণ গোপী প্রমুখ।

সর্বশেষ আপডেটঃ ২:৪৪ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০১৫