| সকাল ৬:০৭ - শুক্রবার - ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে জাতীয় শোক দিবসে এতিমদের মাঝে খাদ্য বিতরণ

 

স্টাফ রিপোর্টার,  ১৫ আগস্ট ২০১৫, শনিবার:
বাংলাদেশের স’পতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ময়মনসিংহে আজ শনিবার ভোরে জাতীয় ও কালো পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতিতে পুস্পমাল্য অর্পণ করে দিনব্যাপী কর্মসূচীর শুরু হয়।
জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক এডভোকেট জহিরুল হক খোকা ও ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু, যুগ্ম সাধারন সম্পাদক এহতেশামুল আলম, আওয়ামীলীগ নেতা এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, কাজী আজাদ জাহান শামীম, জেলা যুবলীগের সাধান সম্পাদক এম.এ.কুদ্দুছ বিভিন্ন কর্মসূচী অতিথি হিসেবে অংশ নেন। ময়মনসিংহ জেলা পরিষদের উদ্যোগে পাট গুদাম ব্রীজের মোড় এতিম খানায় শিশুদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।। নেতৃবৃন্দ স্টেশন রোড কৃষ্ণচুড়া চত্বরে আওয়ামী লীগ আয়োজিত গরীবদের মাঝে খাদ্য বিতরণ করেন।
সকালে  টাউন হল শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস-বক অর্পন করেন যুগ্ম সাধারন সম্পাদক এহতেশামুল আলম, আওয়ামীলীগ নেতা এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল , প্রদীপ ভৌমিক।
এ ছাড়াও জেলা আওয়ামী লীগ, রেলওয়ে শ্রমিক লীগ, ছাত্রলীগ যুবলীগ,কৃষক লীগসহ অঙ্গ সংগঠন পৃথক ভাবে দিন ব্যাপী বিভিন্ন নানা কর্মসুচী পালন করেছে।###

সর্বশেষ আপডেটঃ ১০:৪০ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৫