| বিকাল ৩:০০ - রবিবার - ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

ভৈরবে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, ঘাতকের আত্মসমর্পণ

কিশোরগঞ্জ প্রতিনিধি , ১৩ আগস্ট ২০১৫, বৃহস্পতিবার:
কিশোরগঞ্জের ভৈরবে পরকীয়ার জের ধরে সবুজ মিয়া (২৪) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনার পর ঘাতক থানায় আত্মসমর্পণ করেছে। বুধবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার উত্তর ভৈরবপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। থানায় আত্মসমর্পণকারী ঘাতক ফজলে রাব্বী (২৫) পেশায় একজন অটোচালক। অন্যদিকে নিহত ব্যবসায়ী সবুজ মিয়া ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় হৃদয় মাল্টিমিডিয়া নামের একটি কম্পিউটার দোকানের মালিক।
পুলিশ জানায়, ব্যবসায়ী সবুজের সঙ্গে ফজলে রাব্বীর স্ত্রী কবিতার পরকীয়ার সম্পর্ক ছিল। বুধবার দিবাগত রাত ৩টার দিকে ফজলে রাব্বী বাড়ি ফিরে স্ত্রী কবিতা ও ব্যবসায়ী সবুজকে একই ঘরে পায়। এতে ক্ষিপ্ত হয়ে সে সবুজকে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করলে ঘটনাস’লেই তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই ফজলে রাব্বী নিজেই ভৈরব থানায় গিয়ে পুলিশকে খুনের ঘটনা জানায়। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। ফজলে রাব্বী ও কবিতা দম্পত্তির আট ও পাঁচ বছর বয়সী দু’টি সনত্মান রয়েছে।
ভৈরব থানার এসআই সাইফুল ইসলাম শ্যামল দৈনিক লোক লো্কান্তরকে জানান, নিহত সবুজের শরীরের বিভিন্ন অংশে ২০ থেকে ২৫টি ছুরিকাঘাতের আলামত পাওয়া গেছে। এ সময় ধসত্মাধসিত্মতে ফজলে রাব্বীও সামান্য আহত হয়। প্রাথমিক তথ্যে ঘটনাটি পরকীয়ার জের বলেই ধারণা পাওয়া যাচ্ছে। তবে তদন্ত ও জিজ্ঞাসাবাদ শেষে এ ব্যাপারে আরো সুস্পষ্টভাবে জানা যাবে।

সর্বশেষ আপডেটঃ ৮:৫৬ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৫