| রাত ১০:০৬ - শুক্রবার - ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শেরপুরের নকলায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত : আহত-১

মুগনিউর রহমান মনি,শেরপুর ব্যুর, ১৩ আগস্ট ২০১৫, বৃহস্পতিবার:
আজ ১৩ আগস্ট বৃহস্পতিবার বিকেলে শেরপুর-ঢাকা মহাসড়কের নকলা উপজেলার চিথলিয়া নামকস্থানে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত ও একজন আহত হয়েছেন।
নিহতরা হলেন শেরপুরের শ্রীবরদী উপজেলার সদর ইউনিয়নের দয়ারপাড় গ্রামের মো. জালাল মিয়া (৫৫) ও তাঁর স্ত্রী রাশিদা বেগম (৪৫)। এ দুর্ঘটনায় আহতের নাম জেরিন বেগম (২০)। তিনি শেরপুর জেলা শহরের পুরাতন গরুহাটি এলাকার বাসিন্দা এবং ময়মনসিংহ কমিউনিটি বেইজড মেডিকেল কলেজের শিক্ষর্থী। তাঁকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে নকলা উপজেলার চিথলিয়া এলাকায় শেরপুর থেকে ঢাকাগামী একটি চাল বোঝাই ট্রাকের সঙ্গে ময়মনসিংহ থেকে শেরপুরগামী যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী মারা যান ও একজন আহত হন।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম হায়দার আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বলেন, এ ঘটনায় নকলা থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। নিহত স্বামী-স্ত্রীর লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছেন।

সর্বশেষ আপডেটঃ ৮:৪৩ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৫