| সকাল ৬:০০ - শুক্রবার - ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঈশ্বরগঞ্জে ছেলের হাতে পিতা খুন ঃ ঘাতক ছেলে আটক

ঈশ্বরগঞ্জ  প্রতিনিধি, ১১ আগস্ট ২০১৫, মঙ্গলবার:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে টাকা না দেয়ায় পিতাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে। মঙ্গলবার বেলা ১১ টায় বড় ডাংরী গ্রামে ওই ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই পুলিশ ওই এলাকা ঘিরে ফেলে ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন। পরে লাশ উদ্ধার করে দূপুরে ময়নাতদনেত্মর জন্য মর্গে পাঠানো হয়। নিহতের বড় ছেলে আবুল বাশার ফকির বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বড়ডাংরী গ্রামের আলম উদ্দিন ফকির (৬০) বেলা ১১টার দিকে নিজ বসত ঘরে ভাত খাওয়ার সময় তার কাছে ২য় ছেলে মনোয়ার উদ্দিন ফকির (২৬) ছাগল কিনতে ৩ হাজার টাকা দাবী করে। পিতা টাকা দিতে রাজি না হওয়ার কথাকাটাকাটির একপর্যায়ে ছেলে মনোয়ার ঘর থেকে দা নিয়ে এলোপাথারি কুপালে ঘটনাস’লেই আলম ফকিরের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস’ল সহ আশপাশ এলাকা ঘিরে ফেলে। হত্যার পর মনোয়ার পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে দ্রম্নত ঘটনাস’লে গিয়ে পালিয়ে যাওয়ার সময় মনোয়ারকে আটক করা হয়। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৯:২৪ অপরাহ্ণ | আগস্ট ১১, ২০১৫