| সকাল ৬:৪২ - শুক্রবার - ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বর্তমান সরকার আরও নতুন ৫০ হাজার পুলিশ সদস্য নিয়োগ দিবে : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক,  ২৩ জুলাই, ২০‌১৫ বৃহস্পতিবার,

 দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি আগের তুলনায় অনেক ভালো উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশের জনবল কাঠামো বৃদ্ধির লক্ষ্যে বর্তমান সরকার আরও নতুন ৫০ হাজার পুলিশ সদস্য নিয়োগ করবে।
তিনি বলেন, বাংলাদেশ এখন আর আগের মতো নেই। বিশ্বের সাথে তাল মিলিয়ে একটি সমৃদ্ধশালী ও মধ্য আয়ের দেশে রূপান্তরিত হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ত্রিপুরা সীমান্তবর্তী ধলই চা বাগানে বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমানের স্মৃতি সৌধ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
সিলেটের শিশু রাজন হত্যা মামলার বিচার বিলম্বিত হবে না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দ্রুত বিচার আইনে এ মামলাটি নিষ্পত্তি করা হবে। রাজনের কোন খুনির রক্ষা হবে না।
তিনি আরো বলেন, রাজনের খুনিকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোলের মাধ্যমে রেড এলার্ট জারি করা হয়েছে।
বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে সরকারের কোন পদক্ষেপ আছে কি না সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন,আইনী প্রক্রিয়ায় সব ব্যবস্থা নেয়া হবে।
বীরশ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমান স্মৃতি সৌধ ও কমপ্লেক্সের উন্নয়নে ও পর্যটকদের আকর্ষণ বাড়াতে স্থানীয় সংশ্লিষ্ট প্রশাসনের সহায়তায় প্রয়োজনীয় উন্নয়ন বিজিবি সদস্যরা করবেন বলে তিনি উল্লেখ করেন।
দুই দিনের মৌলভীবাজার ভ্রমনের অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে কমলগঞ্জ উপজেলার ধলই চা বাগানে বীর শ্রেষ্ঠ সিপাহী হামিদুর রহমানের স্মৃতিসৌধ পরিদর্শন করে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর স্থাপিত একটি দোতলা চৌকিতে উঠে ত্রিপুরা ও বাংলাদেশের সীমান্ত রেখা অবলোকন করেন।
এর আগে বৃহষ্পতিবার সকাল সোয়া ১১টায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ চৌমুহনী চত্বরে পৌঁছলে স্থানীয় সংসদ সদস্য, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সানোয়ার হোসেনসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ১০:৩৩ অপরাহ্ণ | জুলাই ২৩, ২০১৫