| সকাল ৬:০৮ - শুক্রবার - ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ঢাকা যাওয়ার পথে উজ্জল অপহৃত, মুক্তিপন দাবী

ভ্রাম্যমান প্রতিনিধি,পূর্বধলা(নেত্রকোনা),২২ জুলাই ২০১৫, বুধবার:

পূর্বধলা উপজেলার পাট্টাদামপাড়া গ্রামের আতিকুর রহমান খান উজ্জল (৩৫)নামে এক যুবক গত ১৬ জুলাই ঢাকা যাওয়ার পথে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। তার কোন খোঁজ না পেয়ে অবশেষে তার স্ত্রী লিপি বেগম একটি জিডি করেন পূর্বধলা থানায় যার নম্বর ৬৪২ তারিখ ১৮/০৭/২০১৫।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ আঃ রহমান জানান উপজেলার পাট্টা দামপাড়া গ্রামের মৃত আঃ হাকিমের পুত্র আতিকুর রহমান খান উজ্জল গত ১৫ জুলাই সন্ধ্যায় ময়মনসিংহ যাওয়ার উদ্দ্যেশে বাড়ী থেকে বের হন , এবং ময়মনসিংহ রাত্রি যাপন করে পরদিন ১৬ জুলাই ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাসে করে রওনা হন। এর কিছু সময় পর তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তার পর থেকে গত ৭ দিন ধরে সে নিখোঁজ রয়েছে।
জিডির তদন্ত কর্মকর্তা এস আই নূরুল আমীন জানান অপহরন কারীরা অন্য একটি মোবাইল ফোন থেকে উজ্জলের বোনের কাছে উজ্জলের মুক্তিপনের জন্য ২০লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। এ ঘটনার পর থেকে পুলিশ ও উজ্জলের পরিবারের ধারনা একটি চক্র উজ্জলকে ফাঁদে ফেলে অপহরন করে মুক্তিপন আদায়ের চেষ্টা করছে।
পূর্বধলা থানার ওসি আঃ রহমান আরো জানান ঘটনার স্থল ময়মনসিংহ জেলায় হওয়ায় এ ব্যাপারে ময়মনসিংহ সদর থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয়েছে।
ঘটনার ৭দিন পরেও পুলিশ এখন পর্যন্ত উজ্জলকে উদ্ধার করতে না পারায় উজ্জলের পরিবার চরম উৎক্ষনটার মধ্যে রয়েছে। তবে উজ্জলকে উদ্ধারে পুলিশ দেশের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

সর্বশেষ আপডেটঃ ৬:৪৫ অপরাহ্ণ | জুলাই ২২, ২০১৫