| সকাল ৭:০২ - শুক্রবার - ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ইতিহাস ঐতিহ্য রক্ষার্থে কিছুদিনের মধ্যেই প্রধানমন্ত্রী ময়মনসিংহ বিভাগ করবেন- রওশন এরশাদ এমপি

 

শাহ আলম উজ্জ্বল,১১ জুলাই ২০১৫, শনিবার: 
ইতিহাস ঐতিহ্য রক্ষা করে কিছু দিনের মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহত্তর ময়মনসিংহের দুই কোটি মানুষের প্রাণের দাবীর প্রেক্ষিতে ময়মনসিংহ বিভাগ বাস-বায়ন করবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি বলেছেন ব্রহ্মপূত্র নদের উপর দ্বিতীয় ব্রহ্মপূত্র সেতু এবং নদ খননসহ ময়মনসিংহে অর্থনৈতিক জোন প্রতিষ্ঠার দ্রুত পদক্ষেপ নেয়া হবে ।
ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদের উদ্যোগে স’ানীয় একটি হোটেলে আজ শনিবার আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি বলেন বৃহত্তর ময়মনসিংহের সকল দলের নেতৃবৃন্দের অতীত ব্যর্থ কর্মকান্ডের জন্যে বিভাগ বাস-বায়ন দেরী হয়েছে। অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহত্তর ময়মনসিংহের টাঙ্গাইল,জামালপুর, শেরপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ ও ময়মনসিংহকে নিয়ে ঐতিহ্য রক্ষা করে বিভাগ বাস-বায়ন করার ঘোষণা দেয়া বঙ্গবন্ধু কণ্যাকে এ অঞ্চলের মানুষের পক্ষ থেকে আন-রিক ধন্যবাদ এবং তার জন্য দোয়া কামনা করেন।
সংগঠনের সভাপতি প্রবীন আইনজীবী এডভোকেট আনিছুর রহমান খানের সভা পতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য সালাহ উদ্দিন আহমেদ মুক্তি, এফবিসিসিআই পরিচালক আমিনুল হক শামীম,জেলা প্রশাসক মুস-াকীম বিল্লাহ ফারুকী কাজল, পুলিশ সুপার মইনুল হক, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামূল হক টিটু ও জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমীন কালাম প্রমুখ।###

সর্বশেষ আপডেটঃ ১১:০২ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৫