| সকাল ৮:১৪ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় আগুন ও ছেলে মিছিলের

অনলাইন ডেস্ক, ১ জুলাই ২০১৫, বুধবার:

চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করলেন আগুন ও ছেলে মিছিল। নাম ‘অমি ও আইস্ক্রিমঅলা’। ফরিদুর রেজা সাগরের গল্পে এর চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন সুমন ধর। চ্যানেল আইতে ঈদের পঞ্চম দিন সকাল সাড়ে ১০টায় এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।

এতে আব্দুল চরিত্রে আগুন, অমি চরিত্রে মিছিল আর আইস্ত্রিমওয়ালার ভূমিকায় অভিনয় করেছেন তারিক আনাম খান। এ ছাড়াও আছেন আবুল হায়াত, জয়ন্ত চট্টোপাধ্যায়, নয়ন, পাপিয়া আলী সরকার প্রমুখ।

গল্পে দেখা যায়, নটরডেম কলেজের প্রথম বর্ষের ছাত্র অমি। সে বুদ্ধিমান, দেশপ্রেমিক এবং ভ্রমণপ্রিয়। ময়মনসিংহ যাওয়ার পথে মাঝপথে গাড়ি নষ্ট হওয়ায় ড্রাইভারের কাছে গাড়িটা ছেড়ে দিয়ে মহাসড়কের পাশেই পরিত্যক্ত বাড়িতে যায় সে। এর বর্তমান মালিক অমির মামা কালাম সাহেব। এতে অমির মামাসহ কেয়ারটেকার আবদুল থাকে। পুরনো বাড়িটির মূল মালিক মুক্তিযুদ্ধের শহীদ জমিদার রায় বল্লভ রায়। তার আত্মা আইসক্রিমঅলার রূপে আসতে থাকে অমির সামনে।

আগুন  বলেন, ‘মিছিল আর আমি এবারই প্রথম একসঙ্গে কাজ করলাম। একটি বাড়ির ভৌতিক আত্মার কাহিনী নিয়ে তৈরি হয়েছে এটি। এর দৃশ্যধারণ হয়েছে মানিকগঞ্জ ও ধামরাইয়ে।’

ফরিদুর রেজা সাগর ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, তার প্রতিষ্ঠান থেকে অনেক ছবি তৈরি হয়েছে। কিন্তু জনপ্রিয় এই শিশুসাহিত্যিকের গল্প নিয়ে এবারই প্রথম তৈরি হলো চলচ্চিত্র।

সর্বশেষ আপডেটঃ ১:০২ অপরাহ্ণ | জুলাই ০১, ২০১৫