| সকাল ৭:৩৮ - বৃহস্পতিবার - ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

রচনার বাড়ি থেকে ১০ লাখ রুপির জিনিসপত্র চুরি

অনলাইন ডেস্ক,৩০ জুন ২০১৫, মঙ্গলবার:

ভারতের বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে ১০ লাখ রুপির জিনিসপত্র চুরি হয়েছে। গত ২৭ জুনের এ ঘটনায় তার বাড়ির গৃহপরিচারিকাকে সন্দেহ করা হচ্ছে। কারণ সে গা-ঢাকা দিয়েছে।

দক্ষিণ কলকাতায় লেক থানা এলাকায় পন্ডিতিয়া রোডে ১৩ তলার একটি ফ্ল্যাটে থাকেন রচনা। ৪০ বছর বয়সী এই তারকা এখানকার নিরাপত্তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। লেক থানার পুলিশ কর্মকর্তা জানান, রচনার অভিযোগে আইপিসি ৩৮১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে।

হতবাক করা ব্যাপার হলো, ফ্ল্যাটের ৪৫টি সিসিটিভি ক্যামেরার একটিও ঠিক নেই! সেগুলো দিয়ে কারও চেহারা বোঝা যায় না। একটি সিসিটিভি ফুটেজে একজনকে রাত ৮টা ৪৭ মিনিটে একটি পাটের ব্যাগ কাঁধে দেখা গেছে, কিন্তু তার চেহারা স্পষ্ট নয়।

জানা গেছে, ঘটনার দিন ৬টার দিকে ছেলেকে আনতে বাইরে যান রচনা। তিন ঘণ্টা পর ফিরে এসে দেখেন ঘরে ঢোকার দরজা খোলা। এরপর শোবার ঘরে গিয়ে আলমারি খুলে দেখেন সেখানে তার রাখা নগদ ২ লাখ রুপি এবং ৮ লাখ রুপির গহনা উধাও! সে সময় গৃহপরিচারিকারও কোনো খোঁজ পাননি তিনি। দেড় বছর ধরে ওই মেয়েটি কাজ করছিলো এ বাড়িতে।

রচনা বলেন, ‘তাড়াহুড়ো থাকায় আলমারির চাবি ড্রেসিং টেবিলের ওপর ফেলে বাড়ি থেকে বেরিয়ে পড়ি। এ সুযোগে নগদ ২ লাখ রুপি এবং ৮ লাখ রুপি মূল্যের গহনা চুরি হয়েছে চোর।’

সর্বশেষ আপডেটঃ ৫:১৯ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৫