| বিকাল ৪:২০ - বৃহস্পতিবার - ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষনার দাবীতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

শাহ আলম উজ্জ্বল,২৮ জুন ২০১৫, রবিবার:
প্রস্তাবিত অষ্টম জাতীয় বেতন কাঠামো বাতিল ও পুনঃ নির্ধারন এবং বিশ্ববিদ্যালয় শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষনার দাবীতে ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা আজ রবিবার ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরী ভবনের সামনে আজ রবিবার সকালে প্রস্তাবিত অষ্টম জাতীয় বেতন কাঠামো বাতিল ও পুনঃ নির্ধারন এবং বিশ্ববিদ্যালয় শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষনার দাবীতে (১১টা থেকে দুপুর ১২টা পর্যন-) ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড.খন্দকার শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক প্রফেসর ড. রফিকুল ইসলাম সরদার,আওয়ামীলীগ সমর্থিত বিশ্ববিদ্যালয়ের গনতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. মনোরজ্ঞন দাশ,সাধারন সম্পাদক মনিরুজ্জামান ও বিএনপি সমর্থিত বিশ্ববিদ্যালয়ের সোনালী দলের সভাপতি প্রফেসর ড.এ.কে.ফজলুল হক ভুইয়া প্রমুখ । বক্তারা বলেন অবিলম্বে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতন স্কেল ঘোষনা করা না হলে কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করা হবে।#

সর্বশেষ আপডেটঃ ২:১৪ অপরাহ্ণ | জুন ২৮, ২০১৫