| সকাল ৮:৪৫ - রবিবার - ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

রাত এগারটার পর জানা যাবে একাদশে ভর্তি ফলাফল

অনলাইন ডেস্ক, ২৬ জুন ২০১৫, শুক্রবার,

২০১৫-১৬ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি আবেদনের ফল ২৫ জুন রাত সাড়ে ১১টায় প্রকাশ করার কথা থাকলেও শেষ পর্যন্ত তা হয়নি। যে ওয়েবসাইটে (www.xiclassadmission.gov.bd) এই ফল প্রকাশ করার কথা শুক্রবার সকালে সেই ওয়েবসাইটের হোম পেজে লেখা থাকতে দেখা গেছে- অনিবার্য কারণবশতঃ ২০১৫-১৬ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তির ফলাফল ২৫ জুন ২০১৫ এর পরিবর্তে ২৬ জুন ২০১৫ তারিখ রাত ১১:৩০ মিঃ প্রকাশিত হবে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক ড. আসফাকুস সালেহীন বাংলামেইলকে বলেছিলেন, ‘এখন পর্যন্ত ফলাফল প্রকাশ করা সম্ভব হয়নি। বুয়েটের একটি দল কাজ করছে। তাদের সঙ্গে আমরা প্রতিনিয়ত যোগাযোগ রাখছি। আজকে (বৃহস্পতিবার) রাতের মধ্যেই আমরা ফলাফল প্রকাশ করবো।’ শিক্ষার্থীদের মোবাইল ফোনে এসএমএস করে ফল জানিয়ে দেয়া হবে বলেও জানিয়েছিলেন আসফাকুস সালেহীন।

প্রসঙ্গত, গত ৩০ মে এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশের পর গত ৬ জুন থেকে অনলাইন ও এসএমএসের মাধ্যমে আবেদন গ্রহণ শুরু হয়। ২১ জুন রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত সারা দেশে কলেজে ভর্তির জন্য আবেদন করে ১১ লাখ ৫৬ হাজার শিক্ষার্থী। বিলম্ব ফি ছাড়া ৩০ জুন পর্যন্ত ভর্তি হওয়া যাবে। আর বিলম্ব ফি দিয়ে ২৬ জুলাই পর্যন্ত ভর্তি চলবে। ভর্তি শেষে ১ জুলাই একাদশ শ্রেণীর ক্লাস শুরু হবে।

সর্বশেষ আপডেটঃ ৪:২৩ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৫