| সকাল ৯:০১ - শুক্রবার - ৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ঈশ্বরগঞ্জে সিআইডি পুলিশ কর্মকর্তার বিরম্নদ্ধে মানববন্ধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি-,২৫ জুন ২০১৫, বৃহস্পতিবার:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ী ইউনিয়নের বাসিন্দা নোয়াখালি সিআইডিতে কর্মরত পুলিশের এসআই মো. শহিদ উলস্নাহ ও তার ছেলেদের বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয় এলাকাবাসী। ঈশ্বরগঞ্জ-আঠারবাড়ী সড়কের মৃগালি নামকস্থানে্ আজ বৃহস্পতিবার দুপুরে ওই মানববন্ধন করা হয়।
জোরপূর্বক জমি দখল ও বিভিন্ন মামলায় এলাকার লোকজনকে হয়রানি করায় শহিদ উলস্নাহ, তার স্ত্রী ও ছেলেদের বিরম্নদ্ধে দৃষ্টানত্মমূলক শাসিত্মর দাবিতে দীর্ঘ দিন ধরে আন্দোলন করে আসছেন গ্রামবাসী। গ্রামবাসীর ও ভুক্তভোগীদের অভিযোগের প্রেড়্গিতে বিষয়টি নিয়ে সিআইডি পুলিশ তদনত্ম শেষে শহিদ উলস্নাহ এর বিরম্নদ্ধে ৪ মে বিভাগীয় মামলা দায়ের করেন। ওই গ্রামের মর্তুজা বেগমের ৬২ শতক জমি জোরপূর্বক দখলের অভিযোগ প্রমাণিত হওয়ায় শহিদ উলস্নাহ এর বিরম্নদ্ধে বিভাগীয় মামলা হয়। মামলাটি তদনত্ম করছেন অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার (অপরাধ-ফরিদপুর) মো. সিরাজুম মুনির। মামলাটি পূনঃ তদনেত্মর জন্য ২২ জুন অভিযুক্ত শহীদ উলস্নাহ ও স্বাক্ষীদের তদনত্ম কর্মকর্তার কার্যালয়ে স্বাক্ষ্য দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।
স্বাক্ষ্য শেষে গতকাল বৃহস্পতিবার এসআই মো. শহিদ উলস্নার দৃষ্টানত্ম মূলক শাসিত্মর দাবিতে ড়্গিপ্ত এলাকাবাসী ওই মানববন্ধন কর্মসূচী পালন করেন।#

সর্বশেষ আপডেটঃ ৮:৪৭ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৫