| দুপুর ১২:৪০ - শুক্রবার - ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ - ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

কলমাকান্দায় এক ব্যক্তি অপহরণ, মুক্তিপন দাবি

নেত্রকোনা প্রতিনিধি : ২২ জুন ২০১৫, সোমবার, 

জেলার কলমাকান্দার পূর্ব বাজারের মাদক ব্যবসায়ী দুলাল মিয়াকে রোববার অপহরণ করেছে দুর্বত্তরা। মুক্তিপন হিসেবে মোবাইলে দুই লাখ টাকা দাবি করছে অপহরণকারীরা। এ ব্যাপারে দুলাল মিয়ার বাবা কাচু মিয়াআজ  সোমবার কলমাকান্দা থানায় জিডি করেছেন। পুলিশ এক মহিলাকে আটক করেছে।
জানা গেছে, দুলাল মিয়া স’ানীয় কয়েকজনকে নিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা, গাজা ফেনডিলসহ মাদকের ব্যবসা করে আসছিল। কুমিল্লার কয়েকজন মাদক ব্যবসায়ীর সাথে তার কাছে বেশ কিছু টাকা পেত। এ নিয়ে তাদের মধ্যে কিছুদিন ধরে বিরোধ চলছিল। বোরবার দুলাল মিয়াকে ট্রাকে করে উঠিয়ে নিয়ে যায়। পরে তার পরিবারের কাছে মুক্তিপন হিসেবে ২ লাখ টাকা দাবী করে। টাকা না দিলে দুলাল মিয়াকে মেরে ফেলবে বলে হুমকি দেয় অপহরণকারীরা। সোমবার সকালে অপহরণকারীদের দেয়া বিকাশ নাম্বারে ১ লাখ ৬০হাজার টাকা পাঠানো হয়। ওই বিকাশের দোকান থেকে টাকা নিতে আসা এক মহিলাকে বুড়িচং থানা পুলিশ আটক করেছে। অপহরণকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারের জন্য পুলিশ ওই এলাকায় অভিযান চালায় পুলিশ।
কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বশির আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে এক মহিলাকে বুড়িচং থানা পুলিশের সহযোগিতায় আটক করা হয়ে। অপহরণকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারের জন্য চেষ্টা চলানো হচ্ছে।

সর্বশেষ আপডেটঃ ১০:২১ অপরাহ্ণ | জুন ২২, ২০১৫