| রাত ৯:২৯ - বুধবার - ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

বাজেটে পৌরবাসীর নাগরিক সুবিধা বৃদ্ধি পাবে —–এবিএম আনিছুজ্জামান

এইচ.এম জোবায়ের হোসাইন, ১৭ জুন ২০১৫, বুধবার,
ত্রিশাল পৌরসভার মেয়র এ.বি.এম আনিছুজ্জামান বলেছেন ২০১৫-১৬ সালের প্রস্তাবিত বাজেটে পৌরবাসীর নাগরিক সুবিধা বৃদ্ধি পাবে। ব্যাপক উন্নয়ন হবে পৌর এলাকার। তিনি গত মঙ্গলবার ত্রিশাল পৌরসভার ২০১৫-১৬ অর্থবছরের বাজেট ঘোষাণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বাজেট ঘোষণাকালে তিনি উপরোক্ত কথা বলেন।
ত্রিশাল পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠান সঞ্চালনা করেন ত্রিশাল পৌরসভার সচিব নজরম্নল ইসলাম। এ সময় বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হনোফা খাতুন, শামছুন নাহার, গুলশান আরা, ২নং ওয়ার্ডের কাউন্সিলর রাশিদুল হাসান বিপস্নব, ১নং ওয়ার্ডের কাউন্সিলর ওয়ায়েজ উদ্দিন, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলুল হক, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল বাতেন প্রমূখ।  ২০১৫-১৬ অর্থবছরের জন্য ২৪ কোটি ৯৩ লড়্গ ৯০ হাজার টাকার বাজেট ঘোষনা করেন পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ।
এতে রাজস্ব বাজেটে আয় ধরা হয়েছে ৪ কোটি ৭১ লক্ষ ৯০ হাজার টাকা। অপরদিকে ব্যয় ধার্য করা হয়েছে ৪ কোটি ৫৬ লক্ষ ৯১ হাজার টাকা এবং রাজস্ব উদ্বৃত্ত ধরা হয়েছে ১৪ লক্ষ ৯৯ হাজার টাকা। উন্নয়ন খাতে ২০ কোটি ২২ লক্ষ আয় সহ সর্বমোট ২৪ কোটি ৯৩ লক্ষ ৯০ হাজার টাকার প্রসত্মাবিত বাজেট প্রনয়ন করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ১০:১৩ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৫