| সকাল ৮:০৭ - মঙ্গলবার - ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

এবার সুপারহিরো অমিতাভ বচ্চন

অনলাইন ডেস্ক,| ১৭ জুন ২০১৫, বুধবার:

জঞ্জির’ ও ‘কুলি’র মতো ছবির মাধ্যমে অ্যাকশনে মুগ্ধ করেছেন অমিতাভ বচ্চন। এ ছাড়া হাসিয়েছেন ‘নামাক হালাল’-এ, প্রেমের অনুভূতি বিলিয়েছেন ‘সিলসিলা’য়, স্কুলছাত্র হয়ে চমকে দিয়েছেন ‘পা’ ছবিতে। সম্প্রতি ‘পিকু’তে কোষ্ঠকাঠিন্যে ভোগা বৃদ্ধের ভূমিকায়ও দর্শক মাতিয়েছেন তিনি। আরেকটি চমক ঝুলিতে রেখেছেন বিগ বি।

এবার সুপারহিরো হচ্ছেন অমিতাভ! অ্যানিমেটেড টিভি সিরিজে তাকে এ রূপে দেখা যাবে। নাম ‘অ্যাসট্রা ফোর্স’। জানা গেছে, এর গল্প দ্রুত গতিসম্পন্ন, মজারও। হাসির সঙ্গে থাকছে থ্রিলারের খোরাক। এতে অন্য গ্রহ থেকে আসা পৌরাণিক সুপারহিরো চরিত্রে কণ্ঠ দিয়েছেন বলিউডের এই মহাতারকা। শত শত বছর আগে সংঘটিত মহাকাশ যুদ্ধের কারণে তার চরিত্রটি পৃথিবীকে আটকে যায়। ডিজনি চ্যানেল ইন্ডিয়ায় ২০১৭ সালে প্রচার হবে ৫২ পর্বের সিরিজটি।

সিরিজটি নির্মাণ করছে গ্রাফিক ইন্ডিয়া ও ডিজনি। সুপারহিরো চরিত্রটি অবয়ব অমিতাভের মতোই। ৭২ বছর বয়সী এই অভিনেতা টুইটারে বলেন, ‘ভাবনাটা খুব পছন্দ হয়েছে। এর আগে এ ধরনের কোনো প্রস্তাব পাইনি। তাই রাজি হয়ে গেলাম। এর মাধ্যমে শিশুদের সঙ্গে যোগাযোগের দারুণ সুযোগ পাওয়া যাবে। সিরিজটি ওদেরকে কিছু বিষয়ে শেখাতে পারবে আশা করি। এখন সবার আশীর্বাদ ও ভালোবাসা প্রয়োজন।’

অমিতাভ আরও জানান, শৈশবে টিভিতে ‘মিকি মাউস’, ‘ব্যাটম্যান’, ‘লরেল অ্যান্ড হার্ডি’ নিয়মিত দেখতেন। তিনি এর আগে ছোট পর্দায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করেন। এ ছাড়া সম্প্রতি ‘যুদ্ধ’ নামের একটি সিরিজে অভিনয় করেন তিনি।

সর্বশেষ আপডেটঃ ৪:৫৬ অপরাহ্ণ | জুন ১৭, ২০১৫