| ভোর ৫:০৭ - বৃহস্পতিবার - ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৩ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মার হজম করলেন সোনম!

অন লাইন ডেস্ক, ১১ জুন ২০১৫, বৃহস্পতিবার:

বলিউড অভিনেত্রী সোনম কাপুরের সারা গায়ে এখন কালো দাগ! শুটিং করতে গিয়ে মার হজম করেছেন তিনি। থাপ্পড় পড়েছে গালে, পেটে লাথিও মেরেছেন তার! পুরো ব্যাপারটাই ঘটেছে এক ঘর লোকের সামনে। অথচ কেউ টুঁ শব্দটিও করেনি। চুপচাপ শুধু দাঁড়িয়ে দেখেছে।

সোনমও চুপচাপ মার খেয়েছেন রাম মাধওয়ানি ‘নীরজা’ ছবির কাজ করতে গিয়ে। কিন্তু ওই অসহ্য মারের একটাও অভিনয় নয় সত্যি সত্যি মার খেয়েছেন তিনি। পরিচালকের দাবিতে আর চিত্রনাট্যের প্রয়োজনে রীতিমতো শারীরিক নির্যাতন সইতে হয়েছে ত‍াকে। চিত্রনাট্যের দরকারে আর সেটিকে বিশ্বাসযোগ্য করে তুলতে অনেকেই অনেক কিছুই করেন কিন্তু শারীরিক নির্যাতন সহ্য করে কয়জন?

অন্যদিকে ২৭ বছর বয়সী এই অভিনেত্রী জানান, আমার সারা গায়ে কালো দাগ পড়ে গেছে। কিন্তু  এই ছবির জন্য কোনও বডি ড‍াবলের সাহায্য আমি নেইনি। কষ্ট হচ্ছে ঠিকই! দিনে প্রায় ১৬ ঘণ্টা ধরে এমন এক চরিত্রে শুটিং করা তো আর সহজ ব্যাপার নয়। খুশির খবর এই যে, ছবির কাজ প্রায় শেষ হয়ে এসেছে।’

রাম মাধওয়ানি পরিচালিত ‘নীরজা’ ছবি তৈরি হচ্ছে এক প্লেন হাইজ্যাকের সত্যি ঘটনা নিয়ে! ১৯৮৬ সালে পাকিস্তানের করাচিতে ‘প্যান-অ্যাম ৭৩’ বিমানে জঙ্গি হানার সময় সাহসিকতার পরিচয় দেন বিমানসেবিকা নীরজ ভানট। তার বুদ্ধিমত্তার জন্য প্রচুর যাত্রীর প্রাণ বেঁচে যায়। কিন্তু জঙ্গিদের বুলেট থেকে রেহাই পাননি তিনি। এ কারণে মাত্র ২৩ বছর বয়সে মৃত্যু হয় তার। এই সাহসী মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন সোনম কাপুর। এতে সোনম কাপুরের সহশিল্পী হিসেবে রয়েছেন আবরার জহুর।

সর্বশেষ আপডেটঃ ১২:১২ অপরাহ্ণ | জুন ১১, ২০১৫