| সকাল ৮:০২ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ঈশ্বরগঞ্জে চার মাস পর লাশ উত্তোলন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি-০৯ জুন ২০১৫, মঙ্গলবার,
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মগটুলা ইউনিয়নের গালাহার গ্রামে লাশ দাফনের প্রায় চারমাস পর বিলস্নাল হোসেন নামের এক ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য উত্তোলন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্র্যেট মোহাম্মদ তোফায়েল আহম্মেদের উপসি’তিতে ওই লাশ উত্তোলন করেন পুলিশ ।
জানাযায়, গালাহার গ্রামের বিল্লাল হোসেন (৩৫) গত ২৩ ফেব্রম্নয়ারি নান্দাইল উপজেলার বেতাগৈর ইউনিয়নের বাটালি গ্রামে রাতের বেলায় কাজ করতে গিয়ে রহস্য জনক ভাবে মারা যান। বিলস্নাল হোসেন মোটর মেকানিক ছিলেন। ওই সময় বিলস্নাল হোসেনের পরিবারের পড়্গ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদনত্ম ছাড়াই লাশ দাফন করা হয়। পরবর্তীতে বিলস্নাল হোসেনের মৃত্যুকে ঘিরে রহস্যের সৃষ্টি হলে ২০ এপ্রিল নিহতের বোন হাজেরা বেগম বাদি হয়ে ৮ জনকে অভিযুক্ত করে ময়মনসিংহ আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় বিচারক নিহতের লাশ ময়না তদন্তের জন্য নির্দেশ দেন। পরে আজ  মঙ্গলবার নির্বাহী ম্যাজিষ্ট্র্যেট মোহাম্মদ তোফায়েল আহম্মেদের উপসি’তিতে থানা পুলিশ লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠান।
মামলার তদনত্মকারী কর্মকর্তা ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বোরহান উদ্দিন বলেন, নিহত ব্যক্তি মারা যাওয়ার পর কোনো অভিযোগ না থাকায় দাফন করা হয়। পরে বিষয়টি নিয়ে মামলা হওয়ায় আদালতের নির্দেশে লাশ উত্তোলন করে ময়নাতদনেত্মর জন্য মর্গে পাঠানো হয়েছে।##

সর্বশেষ আপডেটঃ ৯:২১ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৫