| রাত ১:০৯ - রবিবার - ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের ব্যাপক সাফল্য

আ. জব্বার, ফুলবাড়ীয়া ঃ ০৯ জুন ২০১৫, মঙ্গলবার, 

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ চলতি বছর এসএসসি পরীক্ষার ফলাফলে ব্যাপক সফলতা অর্জন করেছে। ৩৩জন জিপিএ-৫ এর মধ্যে ৫জন গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উপজেলার ২য় অবস্থানে রয়েছে প্রাচীন এ শিক্ষা প্রতিষ্ঠান। এবছর ১২৮জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ১২৭জন উত্তীর্ণ হয়। পাশের হার ৯৯.২২ভাগ।
উপজেলা সদরে দূরে থাকার পরও যোগাযোগ ব্যবস্থা ভাল থাকায় ২০১২ সাল থেকে এ বিদ্যালয়ে জেএসসি ও ২০১৪ সাল থেকে এসএসসি পরীক্ষার কেন্দ্র অনুমতি লাভ করে। প্রতিবছরে এখান থেকে গরিব ও মেধাবী শিক্ষার্থীরা জিপিএ-৫ পাচ্ছে। বর্তমানে এ বিদ্যালয়ে ১হাজার ২শত ছাত্র-ছাত্রী লেখাপড়া করে আসছে।
বিদ্যালয়ের অধ্যক্ষ এ. কে. এম শামছুল হক জানান, প্রতিষ্ঠানের অবস্থা্ন, দড়্গ পরিচালনা পর্ষদ, অভিভাবক, ছাত্র-ছাত্রীদের স্বতস্ফুর্ত অংশ গ্রহণে ময়মনসিংহের দক্ষিণে একটি আদর্শবান মডেল শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলতে সক্ষম হবো। ইতিমধ্যে আধুনিক ও মাল্টিমিডিয়া ক্লাস পরিচালনা করতে আমরা অনেক দূর এগিয়েছি। অন্য জেলার বিভিন্ন উপজেলার স্কুল/মাদ্‌রাসা আমাদের মাল্টিমিডিয়া ক্লাস পরিদর্শন করছেন। আধুনিক, বিজ্ঞান ও মান সম্মত শিড়্গাদানে আমরা বদ্ধ পরিকর। #

সর্বশেষ আপডেটঃ ৯:১১ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৫