| সকাল ৯:৪৩ - শনিবার - ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ - ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

পুলিশ ও মোটর মালিক-শ্রমিকদের যৌথ সভার সিদ্ধান্ত- ময়মনসিংহ ব্রীজমোড়ের যানজট ও ছিনতাই রোধে কঠোর ব্যবস্থা

স্টাফ রিপোর্টার, ০৯-জুন, মঙ্গলবার,
বৃহত্তর ময়মনসিংহের ৪ জেলার যোগাযোগের সংযোগস্থল ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রহ্মপূত্র নদের ব্রীজ মোড়ে নিত্য যানজট নিরসনে এবং ব্রীজ এলাকায় ছিনতাই রোধকল্পে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণে  কঠোর সিদ্ধান্ত নিয়েছে পুলিশ প্রশাসন ও মোটর মালিক-শ্রমিকরা। মোড়ের আইনশৃংখলা নিয়ন্ত্রণে রাখতে গত ৮ জুন রাত ৮টা বাসস্ট্যান্ডে পুলিশ প্রশাসন  ও মালিক-শ্রমিক সমন্বয়ে এক যৌথ সভা এই সিদ্ধান্ত নয়ো হয়।

ময়মনসিংহ যানবাহন ও ট্রাফিক নিয়ন্ত্রণ (প্রশাসন) প্রধান ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান জানান, যৌথ সভায় সিদ্ধান্ত হয়, পাটগুদাম ব্রীজ মোড় বাসস্ট্যান্ড থেকে বিভিন্ন গন্তব্য ছেড়ে যাবার সময় হাইওয়ে সড়কে কোনো বাস দাঁড়াতে পারবে না। যদি কোনো বাস দাঁড়ায় তাহলে তার বিরুদ্ধে ট্রাফিক আইনে শাস্তিমূলক কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া বাসস্ট্যান্ড ও ব্রীজ এলাকায় ছিনতাইসহ অন্যান্য অপরাধমূলক কর্তকান্ড প্রতিরোধে পোষাকী পুলিশ ও সাদা পোষাকে ডিবি পুলিশের সংখ্যা আরো বৃদ্ধি করা হবে। ওই স্থানে পুলিশের টহল ও মনিটরিং আরো জোরদার করা হবে। এ ছাড়াও ব্রীজ ও বাসস্ট্যান্ডে রাতের বেলায় পর্যাপ্ত আলোর জন্য হ্যালোজেইন লাইটের ব্যবস্থা করার জন্য ময়মনসিংহ পৌর মেয়রের প্রতি অনুরোধ জানানো হয়। সভায় গৃহীত সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে বলে জানানো হয়।

ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন কোতুয়ালী মডেল থানার সহকারী পুলিশ সুপার মোঃ আব্দুর রশিদ, ভারপ্রাপ্ত কর্তমকর্তা মোঃ কামরুল ইসলাম, ডিবির ওসি ইরারত হোসেন, জেলা মোটর মালিক সমিতির সেক্রেটারী মোঃ শামসুল আলম তালুকদার, জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ নজরুল ইসলাম, বাস টার্মিনাল মালিক কমিটির নেতা হেলাল উদ্দিন ও শ্রমিক কমিটির নেতা আতাউর রহমান প্রমূখ।

সর্বশেষ আপডেটঃ ৫:৩২ অপরাহ্ণ | জুন ০৯, ২০১৫