| রাত ৯:৫৪ - শনিবার - ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ইউসিবি ব্যাংকে বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট

অন লাইন ডেস্ক, ৮ জুন ২০১৫, সোমবার:

গেল পাকিস্তান সিরিজের মতো আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি)। টেস্ট ও ওয়ানডে সিরিজের টিকিটি বিক্রি শুরু সোমবার (৮ জুন) থেকে। রোববার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে টিকিট বিক্রয়ের ঘোষণা দিয়েছে।

বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট ইউক্যাশ এবং নির্ধারিত শাখার মাধ্যমে বিক্রয় করবে ইউসিবি ব্যাংক। টেস্ট ম্যাচের টিকিট পাওয়া যাবে ইউসিবি ব্যাংকের ৩টি শাখায়। শাখাগুলো হলো: চাষাড়া শাখা, নারায়ণগঞ্জ শাখা ও পাগলাবাজার শাখা।

নারায়ণগঞ্জ শাখা ও ঢাকার মিরপুর শাখা থেকে সরাসরি টিকিট কেনার সুযোগ পাবেন ক্রিকেটভক্তরা।

ঢাকায় মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ইউসিবি ব্যাংক ৫টি শাখার মাধ্যমে টিকিট বিক্রয় করবে। শাখাগুলো হল- প্রগতি স্মরণী শাখা, মিরপুর রোড শাখা, শান্তিনগর শাখা, উত্তরা শাখা ও মিরপুর শাখা। এই ৫ শাখার মধ্যে শুধু মিরপুর শাখায় সরাসরি টিকিট পাওয়া যাবে; বাকি শাখাগুলোতে ইউক্যাশের মাধ্যমে টিকিট কিনতে হবে গ্রাহকদের।

টেস্ট ম্যাচের টিকিট মূল্য: ইস্টার্ন গ্যালারি ৫০ টাকা, ওয়েস্টার্ন গ্যালারি ৮০ টাকা, ক্লাব হাউজ (ইস্ট ও ওয়েস্ট) ২০০ টাকা, ইন্টারন্যাশনাল গ্যালারি (ওয়েস্ট) ৩০০ টাকা এবং গ্র্যান্ডস্ট্যান্ড ৫০০ টাকা।

ওয়ানডে সিরিজের টিকিট মূল্য: পূর্ব গ্যালারি ১৫০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ২৫০ টাকা, শহীদ মুস্তাক স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি ১০০০ টাকা, গ্র্যান্ডস্ট্যান্ড উত্তর ও দক্ষিণ ৩০০০ টাকা। বিসিবি হসপিটালিটি বক্স ৩০০০ হাজার টাকা।

উল্লেখ্য, আগামি ১০ জুন ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এক ম্যাচের টেস্ট সিরিজ। এরপর আগামি  ১৮, ২১ ও ২৪ জুন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের খেলাগুলো।

সর্বশেষ আপডেটঃ ৪:৪৫ অপরাহ্ণ | জুন ০৮, ২০১৫