| ভোর ৫:৩৭ - বৃহস্পতিবার - ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৩ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

পরিস্থিতি নিয়স্ত্রনে ২০ রাউন্ড গুলি ছোড়ে পুলিশ গফরগাঁওয়ের পাগলায় বালু মহালের দখল নিয়ে দুই গ্রুপের গুলাগুলি, আহত-১০

আজহারুল হক, গফরগাঁওঃ
ময়মনসিংহের গফরগাঁওয়ে গতকাল রোববার সকালে বালু মহালের দখল নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলাগুলির ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধসহ অনত্মত ১০ জন আহত হয়। পুলিশ পরিসি’তি নিয়ন্ত্রনে লাঠিপেটা ও ২০ রাউন্ড গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হারুন মোল্লাকে গুরুতর আহত অবস’ায় প্রথমে শ্রীপুর স্বাস’্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটে উপজেলার নিগুয়ারী ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজার এলাকায়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিগুয়ারী ইউনিয়নের কুরচাই বকুলতলা এলাকায় বালু মহালের দখল নিয়ে ইজারাদার তললী হারুন মৌল্লার সাথে সাদুয়া গ্রামের রোবেল মাষ্টারের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল রোববার সকাল ১১টার দিকে হারুন মোল্লা গ্রুপের সাথে রুবেল গ্রুপের লোকজনের সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষ থেকেই গুলি করা হলে হারুন মোল্লা ও জাকির গুলিবিদ্ধ হয়। এছাড়াও ইট ও লাঠির আঘাতে সোহেল, আ’লীগ নেতা হাদিউল মেম্বার, রিয়াজ উদ্দিন, আমির হোসেন, খুরশেদ, ছাত্রলীগ নেতা সোহাগসহ অনত্মত ১০ জন আহত হয়। খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস’লে পৌছে লাঠিচার্জ করে ও ২০ রাউন্ড গুলি ছোড়ে পরিসি’তি নিয়ন্ত্রনে আনে। স’ানীয়রা জানায়, পূর্বে ওই বালু মহালের দখলকে কেন্দ্র করে আরো ৪ বার এই দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়।
পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, দুই গ্রুপের সংঘর্ষ থামাতে পুলিশ বাধ্য হয়ে ২০ রাউন্ড গুলি ছোড়ে পরিসি’তি নিয়ন্ত্রন করা হয়। পরবর্তী যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস’া নেওয়া হবে।
ছবিঃ সংযুক্ত

সর্বশেষ আপডেটঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ০৭, ২০১৫