| রাত ৮:২৩ - মঙ্গলবার - ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বিশ্বটাকে সুন্দর করে রাখা আমাদের দায়িত্ব– মেয়র ইকরামুল হক টিটু

লোক লোকান্তর ডেস্ক, ০৫ জুন, শুক্রবার,

বিশ্ব পরিবেশ দিবস,১৫ উপলক্ষে তরুনদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবি সংগঠন ‘ফরচুন বির্ল্ডাস বাংলাদেশ’ এর আয়োজনে  আজ শুক্রবার সকালে ‘রিভার সাইড ক্লিনিং ও পরিবেশ পরিচ্ছন্ন রাখতে সচেতনামূলক শপথ পাঠ’ অনুষ্ঠানের আয়োজন করা হয় । ময়মনসিংহের জয়নুল আবেদিন পার্কে এ আয়োজনে পার্ক ও নদের পরিবেশ পরিচ্ছন্ন রাখতে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন সেচ্ছাসেবকরা।

বিশিষ্ঠ সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ফরচুন বির্ল্ডাস বাংলাদেশ এর সম্মানিত সভাপতি ডা: এইচ এ গোলন্দাজ তারার সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন, ময়মনসিংহ পৌরসভার মেয়র  ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন ডা: হরিশংকর দাস, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সমাজসেবক, ময়মনসিংহ চেম্বার অব কর্মাস,পরিচালক বাবু প্রদীপ ভৌমিক, সাদরুল আমীন চৌধুরী পিনু, সামাজিক সংগঠক। সংগঠনের সাধারণ সম্পাদক রাকিত হাসান টিটু স্বাগত বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  মেয়র ইকরামুল হক টিটু বলেন, ‘নিজ বাড়ি হতে দেশ তথা বিশ্বটাকে সুন্দর করে রাখা আমাদের দায়িত্ব, সব শ্রেণি পেশার মানুষকে নিজ নিজ অবস্থান থেকে পরিবেশ পরিচ্ছন্ন রাখতে হবে।‘ ময়মনসিংহ শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে সবার সহযোগীতা কামনা করেন মাননীয় মেয়র, পরে পরিবেশ পরিচ্ছন্ন রাখতে সচেতনতামূলক শপথ বাক্য পাঠ করান তিনি।  উদ্বােধনের পর বিভিন্ন সংগঠনের সেচ্ছাসেবকরা মিলিতভাবে রিভার সাইড ক্লিনিং ও পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহন করেন। ফরচুন বির্ল্ডাস বাংলাদেশের সাথে যৌথভাবে এ কর্মসূচিতে অংশগ্রহন করে দীপ্ত শিখা ফাউন্ডেশন, ইয়ুথ এজ এজেন্ট অব সোস্যাল চেন্‌জ ও হেল্প ফর পোর পিপল অব বাংলাদেশ এবং সহযোগীতায় ময়মনসিংহ পৌরসভা। অনুষ্ঠানে এ ছাড়াও উপসি’ত ছিলেন, এডভোকেট মতিউর রহমান ফয়সাল, রবিউল আউয়াল, সাইমুল হক রিমন, ওয়ারেস আহমেদ বাবু রাজমনি সহ বিভিন্ন সংগঠনের ব্যক্তিবর্গ।

সর্বশেষ আপডেটঃ ৯:৫২ অপরাহ্ণ | জুন ০৫, ২০১৫