| বিকাল ৩:০৬ - বুধবার - ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নিজের পছন্দের প্যাকেজ তৈরি করতে পারবেন গ্রামীণফোন গ্রাহকরা

অনলাইন ডেস্ক, ০৩ জুন, বুধবার,

গ্রাহকের হাতে তার ফোনের ব্যবহারের নিয়ন্ত্রণ ছেড়ে দিতে গ্রামীণফোন নিয়ে এসেছে ফ্লেক্সি প্ল্যান। ভয়েস, এসএমএস এবং ইন্টারনেট ব্যবহারে সাশ্রয় করার জন্য প্রয়োজন অনুসারে গ্রাহকরা এখন নিজেই তৈরি করে নিতে পারবেন নিজেদের প্যাকেজ।
http://www.grameenphone.com/flexi-plan লিঙ্কটি ব্যবহার করে গ্রামীণফোনের প্রি-পেইড গ্রাহকরা তাদের পছন্দের বাজেট অনুযায়ী টক টাইম, ইন্টারনেট প্যাকেজ এবং এসএমএস এর পরিমানই শুধুমাত্র বেছে নিতে পারবেন না, তাদের জন্য থাকছে ব্যবহারের মেয়াদকালও বেছে নেওয়ার সুযোগ। গ্রাহকরা ঘরে বসেই সর্বোচ্চ ৩০ দিনের মেয়াদকালে সর্বোচ্চ ৫০০ মিনিট টকটাইম, ৮ গিগাবাইট ইন্টারনেট এবং ১০০০টি এসএমএস ক্রয়ের সুযোগ পাবেন। এই সবকিছুর সমন্বয়ে নিজের পছন্দ অনুযায়ী ব্যবহারের পরিমান নির্ধারন করে একজন গ্রাহক সর্বোচ্চ ৯০% পর্যন- সাশ্রয় করতে পারবেন।

গ্রামীণফোন সবসময়ই তার গ্রাহকের চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে এবং তাদের সুবির্ধার্থে নিত্যনতুন সেবা ও পণ্য প্রচলন করে। ফ্লেক্সি প্ল্যানও গ্রাহকদের সুবিধার্থে আনা একটি উদ্যোগ। এ সম্পর্কে গ্রামীণফোনের এক্সটারনাল কমিউনিকেসন্স প্রধাণ সৈয়দ তালাত কামাল বলেন, “গ্রামীণফোন সবসমই চেষ্টা করে গ্রাহকদের জন্য অভিনব সেবা নিয়ে আসতে। আর এই ক্ষেত্রে আমরা চেষ্টা করেছি যেন গ্রাহকরা তাদের প্রয়োজন ও পছন্দ অনুসারে সেবা গ্রহন করতে পারে”।

যেসব গ্রাহকরা ইতিমধ্যেই স্মার্ট প্ল্যান বা আনলিমিটেড ডাটা প্যাক সেবা ব্যবহার করছেন, এই সেবায় তাদের ডাটা প্যাক প্রযোজ্য হবে না। প্রয়োজন অনুসারে গ্রাহকরা ১০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন- রিচার্জ করতে পারবেন। গ্রাহকরা এই সেবা দিনে একাধিকবার গ্রহন করতে পারবেন। এই সেবার আরও একটি উল্লেখযোগ্য দিক হলো গ্রাহকরা নিজেদের জন্য বান্ডেল কেনার পাশাপাশি প্রিয়জনদেরকেও বান্ডেল উপহার দিতে পারবেন। (শেষ)

সর্বশেষ আপডেটঃ ১০:০৬ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৫