| রাত ২:১৭ - রবিবার - ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সরকারি সম্পত্তি খারিজ করে না দেয়ায় গফরগাঁওয়ে ভূমি কর্মকর্তাকে পেটালো সন্ত্রাসীরা

গফরগাঁও প্রতিনিধি ঃ ০৪ জুন, বৃহস্পতিবার,
ময়মনসিংহের গফরগাঁওয়ে সরকারি খাস সম্পত্তি খারিজ করে না দেয়ায় লংগাইর ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে লোহার রড দিয়ে বেদম পিটিয়ে গুরুতর আহত করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটে গত বুধবার রাতে পৌর এলাকার ষোলহাসিয়া গ্রামে।
জানাযায়, উপজেলার লংগাইর ইউনিয়নের ভূমি কর্মকর্তা (নায়েব) হযরত আলীকে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে তার গফরগাঁও পৌর এলাকার ষোলহাসিয়া গ্রামের কাচারী রোডের বাড়া বাসা থেকে ডেকে নিয়ে ৭/৮ জন অজ্ঞাত সন্ত্রাসী লোহার রড দিয়ে এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বৃহস্পতিবার সকালে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ভূমি কর্মকর্তা হযরত আলী জানান, লংগাইর ইউনিয়নের চাইরবাড়িয়া বাজার এলাকার সরকারি খাস জমি উপজেলা ভূমি কর্মকর্তা (কানুনগো) গোলাম মোস্তফা ও সার্ভেয়ার আঃ কাইয়ুম জনৈক ব্যাক্তির নামে খারিজে স্বাক্ষর করার নির্দেশ দেয়। তাদের কথামতো কাজ না করায় তাদের ভাড়া করা সন্ত্রাসীরাই আমার উপর হামলা চালায়।
উপজেলা ভূমি কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, ঘটনার সাথে আমার কোন সংপৃক্ততা নেই। হযরত আলী সন্ত্রাসী কতৃক আহত হওয়ার খবর আজ (আজ বৃহস্পতিবার) সকালে অফিসে এসে জানতে পারি।
সার্ভেয়ার আব্দুল কাইয়ুম বলেন, ঘটনার সাথে আমি জড়িত থাকার প্রশ্নই আসে না। তিনি আহত হওয়ার খবর শুনে দ্রুত হাসপাতালে ওনাকে দেখতে যাই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ শংকর কুন্ডু বলেন, লংগাইর ইউনিয়ন ভূমি কর্মকর্তা সন্ত্রাসী হামলায়

সর্বশেষ আপডেটঃ ৬:৪১ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৫