| সকাল ৮:৫৭ - রবিবার - ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বলিভিয়ার বিপক্ষে থাকছেন না লিওনেল মেসি

অন লাইন ডেস্ক,৪ জুন ২০১৫, বৃহস্পতিবার:

আসন্ন কোপা আমেরিকার ৪৪তম আসরে যুদ্ধে নামার আগে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নিতে মাঠে নামবে বিশ্বকাপের রানার্সআপ দল আর্জেন্টিনা। তবে, প্রস্তুতি ম্যাচে মাঠে থাকছেন না নিয়মিত অধিনায়ক লিওনেল মেসি।

৬ জুন বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে তেভেজ, হিগুয়েন, আগুয়েরো আর ডি মারিয়ারা। তবে, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলা থাকায় এ ম্যাচে দেশের জার্সি গায়ে থাকছেন না মেসি। বার্সেলোনার জার্সি গায়ে তিনি খেলবেন চ্যাম্পিয়ন্স লিগের বার্লিন ফাইনালে।

মেসির সঙ্গে আর্জেন্টিনার এ প্রীতি ম্যাচে খেলতে পারবেন না কাতালানদের ডিফেন্সের দায়িত্বে থাকা জাভিয়ের মাসচেরানো। তিনিও চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলবেন। তাই কোপা আমেরিকার মিশন শুরুর আগে প্রস্তুতি ম্যাচে আর্জেন্টাইন কোচ জেরার্ডো মার্টিনো মেসি, মাসচেরানোদের পাচ্ছেন না।

এর আগে বলিভিয়ার বিপক্ষে ১০টি ম্যাচ খেলেছে আর্জেন্টাইনরা। জয়ের পাল্লা ভারী আর্জেন্টিনার। ৫ ম্যাচে জয়ের পাশাপাশি তারা হেরেছে মাত্র একটি ম্যাচে। দুই দলের বাকি চারটি ম্যাচ ড্র হয়েছে।

নিজেদের সর্বশেষ পাঁচ ম্যাচের চারটিতেই জিতেছে আর্জেন্টিনা। ইকুয়েডর, এল সালভাদর, কোয়েশিয়া আর হংকংকে হারিয়েছে তারা। পর্তুগালের বিপক্ষে ১-০ গোলে হেরেছে বিশ্বকাপের রানার্সআপরা। অন্যদিকে বলিভিয়ার সর্বশেষ ৫ ম্যাচের তিনটিতেই পরাজয়। জিতেছে এক ম্যাচ আর বাকি ম্যাচটি ড্র করেছে বলিভিয়ানরা।

সর্বশেষ আপডেটঃ ১:২৬ অপরাহ্ণ | জুন ০৪, ২০১৫