| সন্ধ্যা ৬:৪৮ - সোমবার - ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

কক্সবাজারে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, আহত ৩ পুলিশ

 অনলাইন ডেস্ক, ০২ জুন, মঙ্গলবার,

কক্সবাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আলী আজগর (৩০) নামে ইনু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য ও অপর এক ডাকাত আহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একনলা বন্দুক, ফাইভগান, ১৩ রাউন্ড গুলি, ২২ রাউন্ড গুলির খোসা, দুটি কিরিচ উদ্ধার করা হয়। মঙ্গলবার ভোরে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। নিহত ডাকাত আলী আজগর চকরিয়া উপজেলার ডুমখালী এলাকার মৃত নুরুল আমিনের ছেলে এবং ইনু বাহিনী নামে সক্রিয় ডাকাত দলের সেকেন্ড ইন কমান্ডার।
আহত ডাকাত একই এলাকার মৃত আহমদ শফির ছেলে মো. শেখাকে (২৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপ-পরিদর্শক (এসআই) আলমগীর, কনেস্টবল সিজল পালিত ও নুরুল ইসলামকে চকরিয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান, চিহ্নিত ডাকাত দল ইনু বাহিনী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযানে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আতœরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধের পর ডাকাতরা পিছু হটে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে আটক করা হয়। আহতদের চকরিয়া হাসপাতালে আনা হলে ইনু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আলী আজগরকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

সর্বশেষ আপডেটঃ ৪:২৭ অপরাহ্ণ | জুন ০২, ২০১৫