| রাত ৮:১১ - সোমবার - ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

এক ম্যাচের নিষেধাজ্ঞায় জুনায়েদ সিদ্দিক

অনলাইন ডেস্ক | ২৮ মে ২০১৫, বৃহস্পতিবার:

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় ও শেষ রাউন্ডের ম্যাচে আচরণবিধি ভঙ্গ করায় জরিমানা করা হয়েছে বিসিবি নর্থ জোনের দুই ক্রিকেটারকে। জুনায়েদ সিদ্দিককে এক ম্যাচ নিষিদ্ধ ও ম্যাচ ফি’র ৭৫ ভাগ জরিমানা করেছেন ম্যাচ রেফারি রকিবুল হাসান। এ ছাড়া দ্বাদশ ক্রিকেটার মিজানুর রহমানকে ম্যাচ ফি’র ২০ ভাগ জরিমানা করা হয়েছে।

বুধবার (২৭ মে) রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তির জানায়, মিরপুরে ওয়ালটন সেন্ট্রাল জোনের বিপক্ষে ম্যাচের তৃতীয় দিনে (মঙ্গলবার) নর্থ জোনের ক্রিকেটার জুনায়েদ সিদ্দিক নিজের আউট নিয়ে  অসন্তোষ প্রকাশ করেন। সেই সঙ্গে  আম্পায়ারিং নিয়ে বাজে মন্তব্যও করেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার।

মঙ্গলবার নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই শুভাগত হোমের বলে রকিবুলের হাতে ক্যাচ আউট হন ৩ রান করা জুনায়েদ।

এদিকে বিসিবি নর্থজোনের দ্বাদশ খেলোয়াড় মিজানুর ড্রেস কোড না মানায় তাকে জরিমানা করা হয়েছে।  চারদিনের ম্যাচের দ্বিতীয় দিন (সোমবার) মিজানুর মাঠে চলে গিয়েছিলেন সাধারণ ড্রেস গায়ে জড়িয়েই। বুধবার ম্যাচ শেষে রেফারি মিজানুরকে ম্যাচ ফি’র ২০ ভাগ জরিমানা করেন।

সর্বশেষ আপডেটঃ ৪:৪১ অপরাহ্ণ | মে ২৮, ২০১৫