| দুপুর ১২:৩৯ - বৃহস্পতিবার - ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১১ই শাবান, ১৪৪৫ হিজরি

নেত্রকোনায় ঝড়ের আঘাতে নিহত ১ : আহত ২৫

নেত্রকোনা প্রতিনিধি   : ২৩ মে, শনিবার,

নেত্রকোনা জেলার উপর দিয়ে বয়ে যাওয়া  প্রচন্ড ঝড়ের আঘাতে কোকিলেন্নেছা (৭০) নামে এক বৃদ্ধা নিহত ও অন্তত ২৫ ব্যাক্তি আহত হয়েছেন। এ ছাড়া ঝড়ের আঘাতে কমপক্ষে দুই শতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হয়ে পড়ে। শুক্রবার রাতে সদর উপজেলা, বারহাট্টা, আটপাড়া ও মোহনগঞ্জ উপজেলার উপর দিয়ে এই ঝড় বয়ে যায়।
এলাকাবাসী সূত্রে জানা যায়,  শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে নেত্রকোনা সদর, বারহাট্টা, আটপাড়া এবং মোহনগঞ্জ উপজেলার উপর দিয়ে প্রচন্ড ঝড় বয়ে যায়। প্রচন্ড ঝড়ে সদর উপজেলার কে-গাতি, বাংলা, ঠাকুরাকোনা ইউনিয়ন ছাড়াও বারহাট্টা, আটপাড়া ও মোহনগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় দু’শতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্তসহ অসংখ্য গাছপালা ভেঙ্গে পড়ে। ঝড়ের সময় বিধ্বস্ত ঘরের নীচে চাপা পড়ে কোকিলেন্নেছা (৭০) নামে এক মহিলা নিহত এবং ঘরবাড়ি ও গাছপালার নীচে চাপা পড়ে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। নিহত বৃদ্ধার বাড়ি নেত্রকোনা সদর উপজেলার কে-গাতি  ইউনিয়নের বাসাটি গ্রামে।

আজ  শনিবার সকালে নেত্রকোনা জেলা প্রশাসক ড. তরুণ কান্তি শিকদার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তারী কাদেরী ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের তালিকা প্রণয়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

সর্বশেষ আপডেটঃ ৮:৫০ অপরাহ্ণ | মে ২৩, ২০১৫