| দুপুর ২:৪৮ - বৃহস্পতিবার - ৪ঠা আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আতিউর রহমানকে সভাপতি ও চন্দন কুমার পাল সম্পাদক নির্বাচিত

শেরপুর সংবাদদাতা :১৯ মে ২০১৫, মঙ্গলবার:

একযুগ পর অনুষ্ঠিত হলো শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। আজ মঙ্গলবার সকালে শেরপুর শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির দূত পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। সভাপতিত্ব করেন জাতীয় সংসদে সরকার দলীয় হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আতিউর রহমান। সম্মেলনে আরও বক্তব্য দেন দলের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মীর্জা আজম, দলের কেন্দ্রিয় সদস্য মমতাজ উদ্দিন মেহেদী, সংসদ সদস্য ফাতেমাতুজ্জহুরা শ্যামলী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল।

সম্মেলনে প্রধান বক্তা দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন একটি আধুনিক বাংলাদেশ ও অর্থনীতিতে সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিণত হতে যাচ্ছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত অপশক্তি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাঁরা দেশের উন্নয়ন চান না। তাঁরা বিভিন্ন সময়ে হরতাল-অবরোধের নামে পেট্রোল বোমা হামলার মাধ্যমে সাধারণ ও নিরীহ মানুষকে হত্যা করে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করার অপচেষ্টা করেছেন। কিন্তু জনগণ তাঁদের প্রত্যাখান করেছেন।আহমদ হোসেন আরও বলেন, জনগণ দেশের উন্নয়ন চায়, শান্তিতে বাস করতে চায়। তাই সরকার যে কোন পরিস্থিতিতে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামায়াতের সকল নেতিবাচক কর্মকান্ড কঠোর হাতে দমন করবে। এজন্য তিনি আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

পরে সম্মেলনে অংশ গ্রহণকারী প্রতিনিধিদের (ডেলিগেট) মতামতের ভিত্তিতে মো. আতিউর রহমানকে সভাপতি ও চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে পুনর্নির্বাচিত করা হয়। দলের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এ ঘোষণা  দেন।

সর্বশেষ আপডেটঃ ৭:৫১ অপরাহ্ণ | মে ১৯, ২০১৫