| রাত ২:৪৯ - শুক্রবার - ২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৩০শে রবিউস সানি, ১৪৪৪ হিজরি

মুক্তিযুদ্ধের স্মৃতি ও ইতিহাস সংরক্ষণে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ নির্মাণ করতে চাই’-প্রতিমন্ত্রী চুন্নু

আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল (কিশোরগঞ্জ) :
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় মহান স্বাধীনতা যুদ্ধের স্মৃতি সংরক্ষণে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ নির্মাণের লক্ষে এক মতবিনিময় সভা আজ শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ হলরম্নমে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মুজিবৃুল হক চুন্নু।
এ সময় মুজিবুল হক চুন্নু বলেন,‘এ সরকার মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার। আমি নিজেও একজন মুক্তিযোদ্ধা। তাই মহান মুক্তিযুদ্ধের স্মৃতি ও ইতিহাস সংরক্ষণ করতে প্রায় ৭০-৮০ লাখ টাকা ব্যয়ে তাড়াইল কোর্ট বিল্ডিং ভবনের সামনের গর্ত ভরাট করে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ নির্মাণ করতে চাই’।
তিনি আরও বলেন, বর্তমান সরকার আগামি তিন বছর আট মাস ড়্গমতায় থাকবে। এই সময়ের মধ্যে সারা দেশের ৯০ শতাংশ এলাকাকে বিদ্যুতের আওতায় আনতে সরকার বদ্ধপরিকর। আমি এই সময়ের মধ্যে আমার নির্বাচনী এলাকা তাড়াইল-করিমগঞ্জ এর প্রত্যেকটি পরিবারকে বিদ্যুৎ সুবিধার আওতায় আনতে চাই।
উপজেলা পরিষদের এ জায়গায় মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ নির্মাণ উপলক্ষে মতবিনিময় সভায় উপসি’ত ছিলেন তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.কামাল উদ্দিন ভূইয়া কাঞ্চন, ইউএনও (অতিরিক্ত দায়িত্ব) আবুল কাশেম মুহম্মদ শাহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আজিজুল হক ভূইয়া মোতাহার, জাতীয়পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো.আবদুল হাই, তাড়াইল-সাচাইল ইউপি চেয়ারম্যান মো. কামরম্নজ্জামান মহাজন ছাড়াও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিক, সুধীজনসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ আপডেটঃ ৫:৩০ অপরাহ্ণ | মে ১৬, ২০১৫